শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
সাম্প্রদায়িক অপশক্তি রুখে দিতে যুবকদের ইসলামী জ্ঞান অর্জন করতে হবে -এড. জামান আলোচিত বালুখেকো ফয়জুলের বিরুদ্ধে শ্লীলতাহানীর মামলা কাউন্সিলর শামীমের কার্যালয়ে বিএনপি-জামায়াতের অফিস! ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি : সিলেটে আজ থেকে বিক্ষোভ জাফলংয়ে ২০ কোটি টাকার বালু লুটের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা জাফলংয়ে ২০ কোটি টাকার বালু লুট : মন্ত্রীর নিষেধাজ্ঞা উপেক্ষা ‘টাকার বিনিময়ে’ ছাত্রলীগের কমিটি, দুই সদস্যের পদত্যাগ সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদন উপশহরে বাসা দখল : যুবদল নেতা নেসার কারাগারে পর্ণোগ্রাফি মামলায় জাফলংয়ের আলোচিত আলীম উদ্দিন কারাগারে আজ শুক্রবার নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না নগরজুড়ে তোলপাড় : কর্মীকে বাঁচাতে মামলা করেনি সিসিক! সিলেটে মৃদু ভূমিকম্প অনুভূত সিলেটের আদালতপাড়া : শাহপরান জিআরও’র সিন্ডিকেট বাণিজ্য সদর উপজেলায় লায়ন্স ক্লাব সিলেট সুরমার ফ্রি খৎনা ক্যাম্প সিলেটের দুই প্রকল্প নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর ক্ষোভ, ‘রিজাইন’ দেয়ার পরামর্শ সিসিকের উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী সোনারপাড়ায় জমি দখলের চেষ্টা, থানায় জিডি সিলেটে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনা, দাদা-নাতি নিহত
টিলাগড় ক্লাবের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ ও সংবর্ধনা

টিলাগড় ক্লাবের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ ও সংবর্ধনা

sylhetlive24.com

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেট লাইভ ডেস্ক
সিলেট জেলা ক্রীড়া সংস্থার নিবন্ধিত ঐতিহ্যবাহী টিলাগড় ক্লাবের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ ও সাবেক ফুটবলার যুক্তরাষ্ট্র প্রবাসী শাহীন আহমদকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার সকালে সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশনের ২০ ও ২১ নং ওয়ার্ড এবং টুলটিকর ইউনিয়নের ৩৫টি সামাজিক ও ক্রীড়া সংগঠনের মধ্যে এই ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। এসময় ক্লাবের সাবেক ফুটবলার শাহীন আহমদকে সংবর্ধনা দেয়া হয়।

সিসিক কাউন্সিলর ও টিলাগড় ক্লাবের সভাপতি আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে এবং টিলাগড় ক্লাবের কোষাধ্যক্ষ অধ্যাপক লাহীন উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তৃতায় আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট নগরীর মধ্যে টিলাগড় এলাকা খেলাধুলার জন্য প্রসিদ্ধ। টিলাগড়ের আশপাশে অনেক মাঠ থাকায় এই এলাকায় খেলাধুলাও বেশি হয়। ঐতিহ্যবাহী টিলাগড় ক্লাব ১৯৫৭ সাল থেকে সিলেট জেলা ক্রীড়া সংস্থায় এই অঞ্চলের প্রতিনিধিত্ব করে আসছে। যা নি:সন্দেহে গৌরবের।

এই ক্লাব সিলেটে অনেক নতুন খেলোয়াড় তৈরি করেছে উল্লেখ করে মেয়র আরিফ বলেন, আজকের সংবর্ধিত শাহীন আহমদসহ অনেকেই এই ক্লাবের হয়ে খেলে সুনাম অর্জন করেছেন। অনেক খেলোয়াড় আজ দেশে-বিদেশে ছড়িয়ে রয়েছেন। সাবেক ফুটবলার শাহীন আহমদকে সংবর্ধনা দেয়ার মাধ্যমে টিলাগড় ক্লাব প্রমাণ করলো তারা তাদের সাবেক খেলোয়াড়দের হৃদয়ে ধারণ ও সম্মান করে।

বর্তমান নেতৃত্বের মাধ্যমে টিলাগড় ক্লাবের কার্যক্রম আরো গতিশীল হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন মেয়র। টিলাগড় ও আশপাশ এলাকার যুব সমাজের খেলাধুলার সুবিধার্থে তিনি সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের মাঠ উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, টিলাগড় ক্লাবের উপদেষ্টা ও টিলাগড় জামে মসজিদের মোতাওয়াল্লী অধ্যাপক সৈয়দ মকসুদ আলী, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম নবেল, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আবদুর রকিব তুহিন।

স্বাগত বক্তব্য রাখেন- টিলাগড় ক্লাবের সাধারণ সম্পাদক হিরক দে পাপলু। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সাবেক কৃতি ফুটবলার শাহীন আহমদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- টিলাগড় ক্লাবের উপদেষ্টা মুহিবুর রহমান মুহিব, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এলাইছ মিয়া, সিলেট জেলা ক্রীড়া সংস্থার ২য় বিভাগ ফুটবল লীগ কমিটির সভাপতি আক্কাস উদ্দিন আক্কাই, টিলাগড় ক্লাবের সহ সভাপতি আলী হায়দার চৌধুরী বাবু, সিলেট ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন-ইমজার সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন মঞ্জু, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি আবদুল বাতিন ফয়সল, শাপলাবাগ বহুমূখী উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক মুনিম মল্লিক মুন্না, সাদিপুর পঞ্চায়েত কমিটির সাংগঠনিক সম্পাদক দেব দুলাল পাল দেবু, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মুহিব উস সালাম রিজভী, সহ সভাপতি এনায়েতুল বারী মোর্শেদ, সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্না, বিশ^নাথের রামপাশা ইউপি চেয়ারম্যান এডভোকেট আলমগীর, ২১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম সোহেল, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় ম্যনেজিং কমিটির সদস্য আমিনুর রহমান পাপলু, বাংলাদেশ জাতীয় দলের গোল্ডেন বয় খ্যাত ফুটবলার সাহাজ উদ্দিন টিপু, টিলাগড় ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদির ও আজাদুর রহমান চঞ্চল, সিলেট জেলা খেলোয়াড় কল্যান সমিতির সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, টিলাগড় ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম বখত জেম, ক্রীড়া সংগঠক জাবের আহমদ, শাপলা সংঘের সভাপতি গোলাম রহমান চৌধুরী রাজন, বোরহানবাগ সমাজকল্যান সংস্থার সভাপতি আবদুল্লাহ জাবেদ, ইরফান স্পোর্টসের স্বত্তাধিকারী ও সিলেট জেলা দলের সাবেক ফুটবলার নাসির উদ্দিন, মহানগর যুবলীগের সাবেক সদস্য আবিদুর রহমান শিপলু, টিলাগড় ক্লাবের সাবেক ফুটবলার শামসুল ইসলাম, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির গোলরক্ষক কোচ খালেদ আহমদ, ২০নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস. আর শাওন, টিলাগড় ক্লাবের সাবেক ফুটবলার ইমরাজ আহমদ, মহানগর যুবলীগ নেতা জাকির আহমদ, শাপলা সংঘের সাধারণ সম্পাদক বখতিয়ার আকরাম চৌধুরী অনি, রাজপাড়া সুরভী যুব সংঘের সাধারণ সম্পাদক এডভোকেট রব নেওয়াজ রানা, ক্রীড়া সংগঠক ফজলে রাব্বি চৌধুরী আদনান প্রমুখ।

sylhetlive24.com


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo