সোমবার, ২৬ Jul ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
সিলেটের আর্মি ক্যাম্পে আগুনের গুজব, গ্রেফতার ৭ ছাতকের ডায়না সুন্দরীর প্রেমের ফাঁদ, নিঃস্ব অর্ধশতাধিক প্রবাসী সিলেটে গত ২৪ ঘন্টায় ৩৪২ জনের করোনা শনাক্ত সিলেট-৩ আসনের উপ-নির্বাচন পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি কাস্টঘরের জল্লায় এবার চোখ পড়েছে ভূমিখেকো মনিন্দ্রে’র নবীগঞ্জে বিধি নিষেধ অমান্য করায় মামলা ও অর্থদন্ড সিলেটে চলছে কঠোর লকডাউন, জনশূন্য নগর সিলেটে করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৪ জন সিলেটে করোনা থেকে মুক্তির জন্য জুমার নামাজ শেষে বিশেষ দোয়া ২৩ জুলাই শুক্রবার থেকে দেশে ১৪ দিনের লকডাউন টিকার পার্শ্বপ্রতিক্রিয়া, জ্বরে ভুগছেন খালেদা জিয়া ঈদের দিনে সিলেটে করোনায় প্রাণ গেল ৫ জনের, সনাক্ত ৪৪৫ সিলেট সাব-রেজিস্ট্রি অফিসে দলিলের পাতা গায়েব, মামলা হচ্ছে মাহমুদ চক্রের বিরুদ্ধে সিলেটে ভয়ঙ্কর রূপ নিচ্ছে করোনা, একদিনে ১২ জনের মৃত্যু সিলেটে ১৫ লাখ টাকার ভারতীয় ওষুধসহ আটক দুই এবারও ঈদগাহে ঈদের জামাতের আয়োজন হচ্ছে না সিলেট সাব-রেজিস্ট্রি অফিসে দলিলের পাতা গায়েব, নেপথ্যে মাহমুদ চক্র ২৩ জুলাই থেকে ১৪ দিনের কঠোর লকডাউন মৌলভীবাজারে ভারত থেকে আসা নারী-শিশুসহ ২১ জন রোহিঙ্গা আটক জাফলংয়ে ইয়াবার চালানসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
টিলাগড় ক্লাবের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ ও সংবর্ধনা

টিলাগড় ক্লাবের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ ও সংবর্ধনা

sylhetlive24.com

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেট লাইভ ডেস্ক
সিলেট জেলা ক্রীড়া সংস্থার নিবন্ধিত ঐতিহ্যবাহী টিলাগড় ক্লাবের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ ও সাবেক ফুটবলার যুক্তরাষ্ট্র প্রবাসী শাহীন আহমদকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার সকালে সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশনের ২০ ও ২১ নং ওয়ার্ড এবং টুলটিকর ইউনিয়নের ৩৫টি সামাজিক ও ক্রীড়া সংগঠনের মধ্যে এই ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। এসময় ক্লাবের সাবেক ফুটবলার শাহীন আহমদকে সংবর্ধনা দেয়া হয়।

সিসিক কাউন্সিলর ও টিলাগড় ক্লাবের সভাপতি আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে এবং টিলাগড় ক্লাবের কোষাধ্যক্ষ অধ্যাপক লাহীন উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তৃতায় আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট নগরীর মধ্যে টিলাগড় এলাকা খেলাধুলার জন্য প্রসিদ্ধ। টিলাগড়ের আশপাশে অনেক মাঠ থাকায় এই এলাকায় খেলাধুলাও বেশি হয়। ঐতিহ্যবাহী টিলাগড় ক্লাব ১৯৫৭ সাল থেকে সিলেট জেলা ক্রীড়া সংস্থায় এই অঞ্চলের প্রতিনিধিত্ব করে আসছে। যা নি:সন্দেহে গৌরবের।

এই ক্লাব সিলেটে অনেক নতুন খেলোয়াড় তৈরি করেছে উল্লেখ করে মেয়র আরিফ বলেন, আজকের সংবর্ধিত শাহীন আহমদসহ অনেকেই এই ক্লাবের হয়ে খেলে সুনাম অর্জন করেছেন। অনেক খেলোয়াড় আজ দেশে-বিদেশে ছড়িয়ে রয়েছেন। সাবেক ফুটবলার শাহীন আহমদকে সংবর্ধনা দেয়ার মাধ্যমে টিলাগড় ক্লাব প্রমাণ করলো তারা তাদের সাবেক খেলোয়াড়দের হৃদয়ে ধারণ ও সম্মান করে।

বর্তমান নেতৃত্বের মাধ্যমে টিলাগড় ক্লাবের কার্যক্রম আরো গতিশীল হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন মেয়র। টিলাগড় ও আশপাশ এলাকার যুব সমাজের খেলাধুলার সুবিধার্থে তিনি সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের মাঠ উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, টিলাগড় ক্লাবের উপদেষ্টা ও টিলাগড় জামে মসজিদের মোতাওয়াল্লী অধ্যাপক সৈয়দ মকসুদ আলী, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম নবেল, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আবদুর রকিব তুহিন।

স্বাগত বক্তব্য রাখেন- টিলাগড় ক্লাবের সাধারণ সম্পাদক হিরক দে পাপলু। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সাবেক কৃতি ফুটবলার শাহীন আহমদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- টিলাগড় ক্লাবের উপদেষ্টা মুহিবুর রহমান মুহিব, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এলাইছ মিয়া, সিলেট জেলা ক্রীড়া সংস্থার ২য় বিভাগ ফুটবল লীগ কমিটির সভাপতি আক্কাস উদ্দিন আক্কাই, টিলাগড় ক্লাবের সহ সভাপতি আলী হায়দার চৌধুরী বাবু, সিলেট ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন-ইমজার সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন মঞ্জু, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি আবদুল বাতিন ফয়সল, শাপলাবাগ বহুমূখী উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক মুনিম মল্লিক মুন্না, সাদিপুর পঞ্চায়েত কমিটির সাংগঠনিক সম্পাদক দেব দুলাল পাল দেবু, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মুহিব উস সালাম রিজভী, সহ সভাপতি এনায়েতুল বারী মোর্শেদ, সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্না, বিশ^নাথের রামপাশা ইউপি চেয়ারম্যান এডভোকেট আলমগীর, ২১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম সোহেল, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় ম্যনেজিং কমিটির সদস্য আমিনুর রহমান পাপলু, বাংলাদেশ জাতীয় দলের গোল্ডেন বয় খ্যাত ফুটবলার সাহাজ উদ্দিন টিপু, টিলাগড় ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদির ও আজাদুর রহমান চঞ্চল, সিলেট জেলা খেলোয়াড় কল্যান সমিতির সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, টিলাগড় ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম বখত জেম, ক্রীড়া সংগঠক জাবের আহমদ, শাপলা সংঘের সভাপতি গোলাম রহমান চৌধুরী রাজন, বোরহানবাগ সমাজকল্যান সংস্থার সভাপতি আবদুল্লাহ জাবেদ, ইরফান স্পোর্টসের স্বত্তাধিকারী ও সিলেট জেলা দলের সাবেক ফুটবলার নাসির উদ্দিন, মহানগর যুবলীগের সাবেক সদস্য আবিদুর রহমান শিপলু, টিলাগড় ক্লাবের সাবেক ফুটবলার শামসুল ইসলাম, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির গোলরক্ষক কোচ খালেদ আহমদ, ২০নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস. আর শাওন, টিলাগড় ক্লাবের সাবেক ফুটবলার ইমরাজ আহমদ, মহানগর যুবলীগ নেতা জাকির আহমদ, শাপলা সংঘের সাধারণ সম্পাদক বখতিয়ার আকরাম চৌধুরী অনি, রাজপাড়া সুরভী যুব সংঘের সাধারণ সম্পাদক এডভোকেট রব নেওয়াজ রানা, ক্রীড়া সংগঠক ফজলে রাব্বি চৌধুরী আদনান প্রমুখ।

sylhetlive24.com


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


sylhetlive24.com



© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo