রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৩৫ অপরাহ্ন

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনা, নিহত ২

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনা, নিহত ২

sylhetlive24.com/সিলেট লাইভ


জৈন্তাপুর প্রতিনিধি

জৈন্তাপুর উপজেলার মোকামবাড়ী এলাকায় পিকআপ ও ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো ১ জন। শনিবার দুপুর ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক ভাঙ্গাড়ী ব্যবসায়ী রুহেল আহমদ (১৫) কে মৃত ঘোষনা করেন এবং অপর আহত সোহেল আহমদসহ ২ জনকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত রুহেল আহমদ (১৫) হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার রুকন মিয়ার ছেলে বলে জানা গেছে। এদিকে সিলেটে নেওয়ার পথে আহত আরেক ভাঙ্গাড়ী ব্যবসায়ী সোহেল আহমদ (২৫) মৃত্যু হয়। নিহত সোহেল আহমদ গোয়াইনঘাট উপজেলার জাফলং লাখের পাড় এলাকার বাসিন্দা। তবে আহতের পরিচয় এখনও পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে জাফলং থেকে ভাঙ্গাড়ী জিনিসপত্র নিয়ে পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো- ন- ১৭-২৯৪২) সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন। এমন সময় জৈন্তাপুর মোকামবাড়ী এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা ড্রাম ট্রাক পন্য বাহী পিকআপ ভ্যান গাড়িকে ধাক্কা দিলে গাড়িটি দুর্ঘটনাটি ঘটে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, নিহতরা ভাঙ্গাড়ী মালামালের ব্যবসা করতেন৷ ভাঙ্গাড়ী মাল পিকআপ ভ্যান ট্রাকযোগে সিলেট শহরে নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হন এবং তাদের মৃত্যু হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo