সোমবার, ১৬ মে ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

জৈন্তাপুরে লকডাউনের ৩য় দিনে ১৫ জনকে জরিমানা

জৈন্তাপুরে লকডাউনের ৩য় দিনে ১৫ জনকে জরিমানা

sylhetlive24.com/সিলেট লাইভ


জৈন্তাপুর সংবাদদাতা
কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে সরকারের জারি করা সাত দিনের কঠোর লকডাউনের তৃতীয় দিনে জৈন্তাপুরে ১৫জনকে জরিমানা করা হয়েছে। লকডাউন বাস্তবায়নে দিনভর মাঠে টহল দেয় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।

শনিবার (০৩ জুলাই) সকাল থেকেই জৈন্তাপুর উপজেলায়র বিভিন্ন বাজারে টহল দিতে দেখা গেছে। গত দু’দিনের মতো আজও জরুরি প্রয়োজন ছাড়া যারা বাইরে বের হচ্ছেন তাদের সচেতনতার পাশাপাশি ক্ষেত্রবিশেষে জরিমানা করছেন ভ্রাম্যমাণ আদালত। তবে জরুরি পরিষেবায় নিয়োজিতরা পরিচয়পত্র দেখানো ও প্রয়োজনীয়তার বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে তারা তাদের গন্তব্যে বা কর্মস্থলে যেতে পারছেন।

কঠোর লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া স্বাস্থ্যবিধি না মেনে অযৌক্তিক কারণে বাইরে বের হওয়ায় উপজেলা প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা করে ১৫ ব্যক্তির নিকট হতে ২হাজার ৩শ’ টাকা জরিমানা আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আহমদ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমদ জৈন্তাপুর বাজার, বাংলাবাজার, দরবস্ত বাজার, হরিপুর বাজার, চিকনাগুল বাজার এবং উপজেলার গুরুত্বপূর্ণ পর্যটন পয়েন্ট গুলো পরিদর্শন করেন। তিনি সাধারণ জনগণকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেন।

উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক বলেন, ‘কঠোর লকডাউন চলাকালীন জনস্বার্থে এবং করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’ লগডাউন মনিটরিং কার্যক্রমে সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, আনসার বাহিনীর সদস্যগণ সার্বিক সহযোগিতা প্রদান করেছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo