রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

জালিয়াতি মামলায় ২ দিনের রিমান্ডে শাকিল

জালিয়াতি মামলায় ২ দিনের রিমান্ডে শাকিল

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

কাজীটুলা এলাকার মৃত মো. নুরুল ইসলামের ছেলে ফখরুল ইসলাম শামীমের দায়েরকৃত মামলার প্রধান আসামী সাইফুল ইসলাম শাকিলের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার সিলেট মহানগর দায়রা জজ আদালতে পুলিশ সাইফুল ইসলাম শাকিলের ৫ দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জাল দলিল তৈরি ভুমি আত্মসাত ও প্রতিবন্ধী ভাইকে হত্যার অভিযোগ এনে শামীম এ মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য সিলেটের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ফখরুল ইসলাম শামীমের দায়েরকৃত মামলার প্রধান আসামী উক্ত সাইফুল ইসলাম শাকিল। কতোয়ালী সিআর মামলা নং- ২৫২/২০২২ইং।

শামীমের অভিযোগ তার মানসিক প্রতিবন্ধী বড় ভাই ফয়জুল ইসলাম ৫ ফেব্রুয়ারী নিখোঁজ হন। এ ঘটনায় ৯ ফেব্রুয়ারী কতোয়ালী মডেল থানায় একটি জিডি এন্ট্রি করেন তিনি। জিডি নং- ৮৬৯। পরবর্তীতে ১৩ ফেব্রুয়ারী বিয়ানীবাজার থানার জিডি এন্ট্রি নং- ৬৪৭ এর প্রেক্ষিতে বিয়ানীবাজারের দুবাগ এলাকা থেকে প্রতিবন্ধী ফয়জুর ইসলামের লাশ উদ্ধার করা হয়।

অভিযোগ রয়েছে জালিয়াতির মাধ্যমে ফখরুল ইসলাম শামীমের পিতা মোহাম্মদ নুরুল ইসলামের সন্তান মর্মে উত্তরাধিকারী সনদ গ্রহন করেন উক্ত সাইফুল ইসলাম শাকিল। ফখরুল ইসলাম শামীমের পরিবারের দাবি সম্পদের লোভে পরিকল্পিতভাবে প্রতিবন্ধী ফয়জুল ইসলামকে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে ন্যায় বিচার প্রার্থনা করেছেন বাদীর পরিবার-পরিজন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo