সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

জালালাবাদে সরকারি জায়গা দখলের অভিযোগ

জালালাবাদে সরকারি জায়গা দখলের অভিযোগ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের জালালাবাদ থানাধীন সিলেট-সুনামগঞ্জের বলাউড়া বাজারের চানপুর পয়েন্ট সড়কের সরকারি জায়গায় পাকা পিলার নির্মাণ করে দখলের অপচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে রোববার সকালে সিলেট সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর কাছে মিনারা বেগম নামের একজন সচেতন নাগরিক লিখিতভাবে অভিযোগ দিয়েছেন।

অভিযোগে বলা হয়, জালালাবাদ থানার সিলেট-সুনামগঞ্জ সড়কের চানপুর পয়েন্টে স্থানীয় ইছহাক আলীর ছেলে সড়কের জায়গায় প্রায় দুই বছর ধরে টিনশেডের দোকানঘর বানিয়ে ব্যবসা করে আসছেন। বর্তমানে তিনি আরও বড় পরিসরে দখলে নেমেছেন। সড়কের জায়গায় দোকানঘর তৈরির উদ্দেশ্যে পাকা পিলার নির্মাণ করছেন । চানপুর পয়েন্টে সড়কের জায়গার সঙ্গে একটি সরকারি খালও আছে। সেই খালের মাঝখান থেকে এই পিলার উঠানোর অপচেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে মিনারা বেগম বলেন, ‘সড়কের সরকারি এই জায়গার পাশ দিয়ে আমার বাড়ির রাস্তা চলে গেছে। ভবিষ্যতে সড়কের জায়গা বেহাত হওয়ার পাশাপাশি আমার বাড়ির রাস্তাটিও বেদখল হওয়ার আশঙ্কা করছি। তাই ব্যবস্থা নিতে সড়ককে আমি অবগত করেছি।’

জানতে চাইলে এ ব্যাপারে মনির উদ্দিন অভিযোগ স্বীকার করে বলেন,‘ জায়গা সড়কের। দোকান বানানোর জন্য পাকা পিলার নির্মাণ করেছিলাম। প্রতিবেশি লোকজন আমাকে আপত্তি দেওয়ায় দোকান আর বানাবো না।

এ বিষয়ে অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) উৎপল সামন্ত বলেন,‘ অভিযোগ পেয়েছি। পরিদর্শন করে ব্যবস্থা নেওয়ার জন্য অফিস থেকে লোক পাঠাবো।’






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo