বুধবার, ০৬ Jul ২০২২, ১২:১৮ অপরাহ্ন

জামেয়া ৯২ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

জামেয়া ৯২ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সৌহার্দ্য, সম্প্রীতি ও সহমর্মিতা নগরী সিলেট। এই নগরীর আমাদের সবার, এর উন্নয়নে আমাদের সবার সমান অবদান রয়েছে। তিনি জামেয়া ৯২ ব্যাচের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করায় সকলকে ধন্যবাদ জানান।

শাহজালাল জামেয়া ইসলামীয়া স্কুল এন্ড কলেজ, সিলেট এর এসএসসি ৯২ ব্যাচের শিক্ষার্থীদের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

রবিবার ২৪ এপ্রিল সিলেট নগরীর নাইওরপুল এলাকার একটি অভিজাত রেস্টেুরেন্টে যুক্তরাজ্য কসটেসী টাউন কাউন্সিল এর কাউন্সিলর ইফতেখার আলম মুকুল এর সৌজন্যে উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ডা: হালিম আহমদ এর সভাপতিত্বে ও মাহমুদুর রহমান বাবুর পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বারাকা গ্রæপ ডাইরেক্টও ও দি সিলেট চেম্বার এন্ড কমার্স ইন্ড্রাস্টিও ডাইরেক্টর ফাহিম আহমদ চৌধুরী, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত আমিন তৌহিদ, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর জাবেদ আহমদ।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সরফ উদ্দিন রউজ, কবির আহমদ, জামানুর রহমান, আহমদ আলি লিমন, আজহার উদ্দিন রাজ, মো. মোসলেহ উদ্দিন, আমিনুর রশীদ, সাহিন আহমদ, জাকির হোসেন, অ্যাড: নুরুল আমিন, মাসুম ইবনে রাজ্জাক, আব্দুল্লা আল জাফর, মুহাম্মদ বিন আব্দুর রশিদ, হাসান কুদরতুল ফেরদৌস, এ. জেড. এম তানভির প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo