বুধবার, ০৬ Jul ২০২২, ১১:২৮ অপরাহ্ন

জামিনে মুক্ত হলেন মাওলানা শাহীনুর পাশা

জামিনে মুক্ত হলেন মাওলানা শাহীনুর পাশা

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ সভাপতি সুনামগঞ্জ জেলা জমিয়তের সভাপতি সিলেটের জামিয়া দারুল কুরআন সিলেটের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী জামিনে মুক্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ আগষ্ট) ব্রাহ্মনবাড়িয়া কারাগার থেকে তিনি মুক্তি পান।

এসময় কারা ফটকে ফুলের শুভেচ্ছা দেন জামিয়ার শিক্ষা সচিব জমিয়ত নেতা মুফতি মাছুম আহমদ, সিনিয়র মুহাদ্দিস বিশিষ্ট লেখক মাওলানা এহতেশামুল হক ক্বাসেমি, সহকারী শিক্ষা সচিব ও মুহাদ্দিস মাওলানা সাইদুজ্জামান আল হায়দার, সিনিয়র শিক্ষক জগন্নাথপুর উপজেলা জমিয়তের সেক্রেটারি মাওলানা মতিউর রহমান, সিনিয়র শিক্ষক জগন্নাথপুর উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা এরশাদ খান আল হাবীব, সিনিয়র শিক্ষক সিলেট মহানগর যুব জমিয়তের সহ সভাপতি মাওলানা আসাদ আহমদ, জগন্নাথপুর উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি শেখ সামছুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত ৬ মে রাতে সিলেট নগরের বনকলাপাড়াস্থ থেকে তাকে আটক করে নিয়ে যায় পুলিশের সিআইডি (অপরাধ তদন্ত বিভাগ) বিভাগের ঢাকার একটি টিম।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। এসব ঘটনায় ৫৫টি মামলা দায়ের হয়। হেফাজত নেতা শাহীনুর পাশাকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভূমি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে পুলিশে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ১ এপ্রিল ভূমি অফিসের অফিস সহকারী এ বি সিদ্দিক সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত ১০০ থেকে ১২০ জনকে আসামি করা হয়েছে।

সিআইডি শাহীনুর পাশাকে আদালতে হাজির করার পর বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo