মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন

জামান ইস্যু : পদত্যাগ করলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জুবেদ

জামান ইস্যু : পদত্যাগ করলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জুবেদ

sylhetlive24.com/সিলেট লাইভ
ফাইল ছবি। বায়ে- এডভোকেট সামসুজ্জামান জামান। ডানে-স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ কামরুজ্জামান জুবেদ।


বিশেষ প্রতিবেদক
সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটি ইস্যু নিয়ে এবার পদত্যাগ করলেন দলটির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ কামরুজ্জামান জুবেদ। শুক্রবার দলের কেন্দ্রীয় সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বরাবরে তিনি তার পদত্যাগ প্রেরণ করেন। এদিকে ‘জামান ইস্যুতে’ সিলেট মহানগর বিএনপি’র আহ্বায়ক কমিটিও ঝুলে আছে। অনুমোদনের প্রক্রিয়া চূড়ান্ত থাকলেও স্বেচ্ছাসেবক দল নিয়ে এডভোকেট সামসুজ্জামান জামান ক্ষুব্ধ হওয়ায় সিলেট মহানগর বিএনপি’র কমিটি ঘোষণা করা হচ্ছে না বলে জানিয়েছে দলের একটি সূত্র।

পদত্যাগ পত্রে সৈয়দ কামরুজ্জামান জুবেদ উল্লেখ করেন, ‘আমি স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বে আছি। সম্প্রতি সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি দেওয়া হয়েছে। আমি অত্যান্ত বেদনার সাথে দেখলাম- আমার নিপীড়িত ভাই-সহযোদ্ধা জীবনের সব কিছু বিলিয়ে দিয়েও যোগ্যতার মাপকাঠিতে উত্তীর্ণ হতে পারেনি। আমার কারো প্রতি কোন অভিযোগ নেই। আপানাদের নেতৃত্ব নিয়ে আমার কোন অশ্রদ্ধাও নেই। কিন্তু বেদনাহত ভাইদের জন্য হৃদয়ে রক্তকরন থামানোর শক্তি বিধাতা আমাকে দেননি।’

সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ওই পত্রে আরও উল্লেখ করেন, ‘আমি ক্ষমা চাই আপনাদের সাথে। পুণ্যভূমির একজন নগণ্য সন্তান হিসাবে আমার বঞ্চিত নির্যাতিত ভাইগুলোর সমান্তরালে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আজকে আমার পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম।’

সূত্র জানায়, সিলেট জাতীয়তাবাদী দলের ভ্যানগার্ড হিসেবে পরিচিত মুখ বিএনপির কেন্দ্রীয় সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক এডভোকেট সামসুজ্জামান জামান ১৮ আগস্ট বুধবার রাতে দলের সকল পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন। কর্মীবান্ধব এই নেতার পদত্যাগের পরই নব্য ঘোষিত সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি’র এক সদস্যসহ সিলেট স্বেচ্ছাসেবক দল থেকে সহস্র নেতা-কর্মীদের পদত্যাগের হিড়িক শুরু হয়। ‘জামান ইস্যুতে’ যা এখনও অব্যাহত রয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo