শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন

জাফলংয়ে টাস্কফোর্সের পৃথক অভিযান, জরিমানা আদায়

জাফলংয়ে টাস্কফোর্সের পৃথক অভিযান, জরিমানা আদায়

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে। শনিবার (১০ জুলাই) দুপুরে জাফলং, বল্লাঘাট ও মামার বাজার এবং সোনাটিল্লা ও শান্তিনগড় এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. কে. এম. নূর হোসেন নির্ঝরের নেতৃত্বে টাস্কফোর্সের অভিযানে জাফলংয়ের জিরো পয়েন্ট থেকে অবৈধভাবে উত্তোলিত পাথর জব্দ করে তা ২৫ হাজার টাকায় নিলামে বিক্রি করা হয়।

এদিকে ভারতে পাচারের উদ্দেশ্যে মজুদকৃত ৬৩০ বস্তা মটর ডাল জব্দ করে তা ৫ লক্ষ ৩৫ হাজার টাকায় নিলামে বিক্রি করা হয়। এ অপরাধে অভিযুক্ত একজনকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অপরদিকে লকডাউন আইন অমান্য করায় ৪ জনকে পৃথক মামলায় ৫ শত টাকা জরিমানা করা হয়।

টাস্কফোর্সের অভিযানে উপস্থিত ছিলেন এনএসআই’র সহকারী পরিচালক মো. ইমরান হাসান, জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ, বিজিবি তামাবিল ক্যাম্পের কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার সুরুজ আলী, জাফলং সংগ্রাম ক্যাম্পের কমান্ডার তরিকুল ইসলাম, গোয়াইনঘাট থানার এএসআই মারুফ আল মুকিতসহ পুলিশ ও বিজিবি।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) এ. কে. এম. নূর হোসেন নির্ঝর জানান, জাফলংয়ের জিরো পয়েন্ট থেকে অবৈধভাবে উত্তোলিত পাথর জব্দ করে তা নিলামে বিক্রি করা হয়। এছাড়াও লকডাউন আইন অমান্য করে বাজারে চলাফেরা করায় ৪ জনকে ৫ শত টাকা করে জরিমানা করা হয়েছে। এদিকে ভারতে পাচারের উদ্দেশ্যে মজুদকৃত ৬৩০ বস্তা মটর ডাল জব্দ করে তা ৫ লক্ষ ৩৫ হাজার টাকায় নিলামে বিক্রি করা হয়েছে। একই সঙ্গে এ অপরাধে জড়িত একজনকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo