সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

জাফলংয়ে টাস্কফোর্সের অভিযান : ১২টি বালুবাহী নৌযান আটক, জরিমানা আদায়

জাফলংয়ে টাস্কফোর্সের অভিযান : ১২টি বালুবাহী নৌযান আটক, জরিমানা আদায়

sylhetlive24.com/সিলেট লাইভ


গোয়াইনঘাট সংবাদদাতা
সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে টাস্কফোর্স একটি অভিযান পরিচালনা করেছে। এসময় তারা অবৈধভাবে মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগে বালুবাহী ১২ টি নৌযান আটক করে এবং মেশিন ধ্বংস ও জরিমানা আদায় করা হয়। বৃহস্পতিবার ২৯ জুলাই দুপুরে এ অভিযান পরিচালনা করে টাস্কফোর্স।

জানা গেছে- বৃহস্পতিবার ২৯ জুলাই দুপুরে জাফলংয়ের ডাউকি নদীতে গোয়াইনঘাট উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.কে.এম নূর হোসেন নির্ঝরের নেতৃত্বে অভিযান পরিচালনা কালে জাফলং নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ পেয়ে পুলিশ-বিজিবি নিয়ে টাস্কফোর্স গঠন করে অভিযান চালিয়ে মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ১২ টি বালুবাহী নৌযানের বালু উত্তোলনের মেশিন ধ্বংস করা হয় এবং তিনটি বালুবোঝাই নৌকা আটক করে। এসময় নৌকার মালিককে ৩টি মামলায় মোট ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান শেষে গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. কে. এম নূর হোসেন নির্ঝর বলেন- জাফলংয়ে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ পেয়ে পুলিশ-বিজিবি নিয়ে টাস্কফোর্স গঠন করে অভিযান চালিয়ে মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ১২ টি বালুবাহী নৌযানের বালু উত্তোলনের মেশিন ধ্বংস করা হয় এবং তিনটি বালুবোঝাই নৌকা আটক করে নৌকার মালিককে ৩ টি মামলায় মোট ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অবৈধভাবে বালু ও পাথর উত্তোলন বন্ধে প্রশাসনের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo