বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:৪১ অপরাহ্ন

জাফলংয়ে চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন

জাফলংয়ে চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন

sylhetlive24.com/সিলেট লাইভ/ জাফলংয়ে চাঁদাবাজি বন্ধের দাবিতে জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের মানববন্ধন


সিলেট লাইভ ডেস্ক

জাফলং পর্যটন এলাকার নিরাপত্তা নিশ্চিত করা, হয়রানি, চাঁদাবাজি বন্ধ করা এবং কর্মসংস্থানের দাবিতে জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদ এর উদ্যোগে আজ শুক্রাবার বিকাল ৩ ঘটিকার সময় জাফলং পর্যটন এলাকায় এক মানববন্ধন অনুষ্টিত হয়।

জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদ এর সভাপতি হোসাইন আহমদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রনত কান্ত দেব এর পরিচালনায় অনুষ্টিত মানববন্ধনে বক্তারা জাফলং পর্যটন এলাকায় চাঁদাবাজি ও হয়রানি বন্ধ করে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান।

জাফলং পর্যটন এলাকায় সংগঠিত অনাকাংখিত ঘটনায় জড়িতদের আইনানুগ শাস্তি দাবি জানান এবং পর্যটন এলাকার আধুনিকায়নের মাধ্যম সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন ।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় শ্রমিকলীগের সদস্য , মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগ এর প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, ব্যবসায়ী নেতা ইলিয়াস উদ্দিন লিপু, মৌলানা মোঃ কবির আহমদ, যুবনেতা শফিকুল ইসলাম আজাদ, জেলা কৃষকলীগ নেতা নুরুল ইসলাম, দেলোয়ার হোসেন আজাদ, শ্রমিক ইউনিয়নের নেতা সোলেমান সিকদার, লিয়াকত আলী, মাওলানা নাজিম উদ্দীন, সৈয়দ মনসুর, রুবেল আহমদ, ছাত্র পরিষদ নেতা ইকবাল আহমদ, ফখরুল ইসলাম, আরশাফুল ইসলাম, ওয়ারিস উদ্দিন, এ কে এম বাসিত তুহিন, মামুনুর রশীদ মামুন, কাওসার আহমেদ সুহেল, জালাল উদ্দিন, সেলিম রানা , হাবিবুর রহমান, নেহাল পাল, আরিফ রশিদ তুহিন, দেলোয়ার হোসেন, রিয়াজ উদ্দিন ববুল, রেজুয়ানুল করিম , সিব্বির আহমেদ, মুসলেহ উদ্দিন, নাদিম হাসান প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo