শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন

জাপা নেতা বাবুলের বিরুদ্ধে ভুয়া মামলা দিয়ে নিরীহদের হয়রানির অভিযোগ

জাপা নেতা বাবুলের বিরুদ্ধে ভুয়া মামলা দিয়ে নিরীহদের হয়রানির অভিযোগ

sylhetlive24.com


বিশেষ প্রতিবেদক :: সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক, দৈনিক একাত্তরের কথার প্রকাশক, ফিজা এন্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম বাবুলের বিরুদ্ধে ভুয়া মামলা দিয়ে আবারও নিরীহ মানুষদের হয়রানির অভিযোগ উঠেছে। তার দেয়া মামলায় ফাঁসিয়ে দেয়া কথিত আসামিসহ তাদের পরিবারের লোকদেরও হয়রানি করছেন। এমনকি সাজু নামের এক যুবককে জেল খাটাচ্ছেন। তিনি সম্পত্তির জন্য নিজের ছেলেকেও দেশছাড়া করার পরিকল্পনা করছেন।

সম্প্রতি তার ছেলে প্রবাসী ছেলে আজহারুল ইসলাম মুমিনের বিরুদ্ধে ৫ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ দিয়ে এসএমপির কোতোয়ালি থানায় একটি ছিনতাই মামলা করেন। মামলা নং-২১(০৮/০৩/২১)। এই মামলায় তিনি ২য় আসামি করেছেন নগরীর শাহজালাল উপশহর আবাসিক এলাকার মৃত মো. সোলেমান মিয়ার ছেলে মো. সামি আহমদ (৩৫)কে। একই মামলা তিনি সিলেটের মোগলাবাজার মডেল থানায় করেন। এই মামলায় তার ছেলে প্রবাসী ছেলে আজহারুল ইসলাম মুমিন ও সামি ২৪ ঘন্টা আটকিয়ে রাখেন থানায়। পরে পারিবারিক ভাবে এই বিষয়টি শেষ করবেন বলে দুটি পক্ষ থানায় মুচলেখা দিয়ে আসেন। আজ প্রায় দু’মাস হলো এখনো সেই মামলা শেষ করার কোনো উদ্যোগ নেন নি নজরুল ইসলাম বাবুল। বিষয়টি নিয়ে আতঙ্কে আছেন মামলার আসামীরা। এই মামলার কোনো কিছুর সাথে জড়িত না থাকলেও সামি আহমদকে শুধুই হয়রানি করার জন্য নজরুল ইসলাম বাবুল তাকে মামলায় ডুকিয়েছেন!

এই মামলায় গত (১৮ মার্চ) বৃহস্পতিবার উচ্চ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে হাইকোর্টের বিচারপতিদের সমন্বয়ে গঠিত বেঞ্চ তাদের আগাম জামিনের আদেশ দেন। আগাম জামিনের রিকলও এসএমপির কোতোয়ালি থানায় পৌছায়।

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক, দৈনিক একাত্তরের কথার প্রকাশক, ফিজা এন্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম বাবুলের একাধিকবার মুঠোফোনে কল করলে ব্যস্থ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo