বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৫৫ অপরাহ্ন

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা

sylhetlive24.com/সিলেট লাইভ/জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা


সিলেট লাইভ ডেস্ক

জাতীয় সেচ্ছাসেবক পার্টির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর জাতীয় সেচ্ছাসেবক পার্টির উদোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(৬ মে) শুক্রবার বিকাল ৩টায় সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে এই কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সিলেট জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক এম মুর্শেদ খান এর সভাপতিত্বে ও জেলা সেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব এম বরকত আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টি সিলেট মহানগর নবগঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশির বলেন, এদেশের খেটে খাওয়া সাধারণ মানুষের কথা চিন্তা করে পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি গঠন করেছিলেন। পল্লীবন্ধু আমৃত্যু দেশের জনগণের কল্যাণে কাজ করে গেছেন। দেশের মানুষ আজো পল্লীবন্ধুর উন্নয়নের কথা স্বীকার করে উল্লেখ করে তিনি বলেন, সিলেটের উন্নয়নে ও হুসাইন মুহাম্মদ এরশাদের অবদান ছিল অবিস্মরণীয়। সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে শাহজালাল সেতুসহ সিলেটে বড়বড় অনেকগুলো উন্নয়ন কর্মকান্ড হয়েছিল এরশাদ সরকারের আমলে। তাই পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের রেখে যাওয়া কাজ বাস্তবায়নই হবে প্রতিষ্ঠাবার্ষিকীর মূলমন্ত্র। এ জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ আলী, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মো. শাহ আলম, সিলেট মহানগর জাতীয় ছাত্র সমাজ এর আহবায়ক আফজাল হোসেন মান্না।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা নেতা রহমতুল্লাহ মাস্টার, জাতীয় সেচ্ছাসেবক পার্টি সিলেট মহানগরের সদস্য সচিব ইমরান আহমেদ, জেলা সেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ মিয়া, আরজু মিয়া, হানিফ আহমদ, আকবর আলী, মোঃ আলী হোসেন, আব্দুর রহিম, তিতাস খান, ইমরান আহমদ লিকন, জাকির, আরব আলী, হোসেন, রাজন আহমদ, জিল্লুর রহমান জিলু, কামরুল হক, সাদিক মিয়া, বদরুল ইসলাম, রাশেদ মিয়া, রুমন মিয়া, সুজন উদ্দিন, রমজান, মুমিন আহমেদ, জাভেদ মিয়া, বিল্লাল হোসেন, রায়হান রাফি, আমিনুল ইসলাম প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo