বুধবার, ০৬ Jul ২০২২, ১০:১৫ অপরাহ্ন

জনমঙ্গল ঈদগাহ যুব কমিটির ইফতার মাহফিল

জনমঙ্গল ঈদগাহ যুব কমিটির ইফতার মাহফিল

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের রশিদপুরে সামাজিক সংগঠন জনমঙ্গল ঈদগাহ যুব কমিটির উদ্যোগে মহান বদর দিবস উপলক্ষে দিনব্যাপী কিরাত, কাসিদা আজান প্রতিযোগিতা এবং দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে রশিদপুরের মা-মনি কমিউনিটি সেন্টারে দিনব্যাপী প্রতিযোগিতায় তিনটি বিষয়ে তিন প্রতিষ্ঠান থেকে ২৭জন প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রত্যেক বিষয়ে প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে প্রাইজমানি ও সনদ প্রদান করা হয়। এছাড়াও প্রত্যেক প্রতিযোগীকে বিশেষ পুরস্কার দেয়া হয়।

ইফতার মাহফিলপূর্ব আলোচনা সভায় সংগঠনের সভাপতি শেখ মুমিন মর্তুজা শিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন সুজেদের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রবাসী কমিউনিটি নেতা শেখ দুধু মিয়া, আব্দুল মুমিন মামুন মেম্বার, আব্দুস সাত্তার, শেখ নুর মিয়া, মাওলানা শেখ সাইদুর রহমান, প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল আহাদ, শেখ মনির মিয়া, দয়াল উদ্দিন তালুকদার, আব্দুস শহিদ, সেলিম মিয়া, প্রবাসী মোক্তার আলী, নিজাম উদ্দিন, বাছন মিয়া, শেখ ফজর রহমান, আনোয়ার আলী, আব্দুর নুর, আব্দুস শহিদ, কাউছার আহমদসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় অতিথিরা বলেন, মাত্র দুই বছরের মাথায় সংগঠনটি অত্র এলাকায় সুনাম কুড়িয়েছে। মানুষের কল্যাণে যেসব কাজ উচিত সেই কাজগুলো এই সংগঠনের মাধ্যমে বাস্তবায়িত হবে বলে আশাবাদ করেন।সেই সাথে প্রবাসে থেকেও প্রবাসীরা দেশের মানুষের কথা চিন্তা করে সাহায্যের বাড়িয়ে দিচ্ছেন তাদের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo