সোমবার, ১৬ মে ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট লাইভ’-এর ঈদ শুভেচ্ছা

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট লাইভ’-এর ঈদ শুভেচ্ছা

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক :: মুসলিম বিশ্বের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর। একমাস সিয়াম সাধনার পর বিশ্বের সকল দেশের মতো বাংলাদেশেও ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে অনাবিল আনন্দের মধ্য দিয়ে আজ শুক্রবার উদযাপিত হবে ঈদ-উল ফিতর।

এ উপলক্ষে আপনাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট লাইভ’ -এর পরিবারের পক্ষ থেকে সকল পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতাসহ সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

বিশ্বব্যাপী করোনাভাইরাসের মহামারি বিস্তারের কারণে গত বছরের মতো এবারও উদযাপিত হতে যাচ্ছে ভিন্ন মাত্রার ঈদ। করোনার সাথে এখন আমাদের নিত্য বসবাস। নিরাপদ দূরত্ব বজায় রেখে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে আমাদের সবাইকে। শত দূর্যোগের মাঝেও পবিত্র ঈদ-উল ফিতর সকলের জীবনে বয়ে আনুক সুখ-সমৃদ্ধি, ও শান্তির বারতা।

আসুন, আমরা রমজানের শিক্ষা সবার জীবনের পাথেয় করে বিশ্বে সাম্যের জয়গান গাই। পবিত্র ঈদকে সামনে রেখে সকল বৈষম্য, অসঙ্গতি, সামাজিক অস্থিরতা ও অসুস্থতা থেকে মুক্তি পেতে নিজ নিজ অবস্থান থেকে অঙ্গীকার গ্রহণ করি।

পরিশেষে পবিত্র ঈদ-উল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সমৃদ্ধি। সবাইকে আবারো ঈদ মোবারক!






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo