শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা! ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের জামিন লাভ, কারা ফটকে সংবর্ধনা বজ্রপাতে তিন শিশুর মৃত্যু শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহিতা বিষয়ক সংলাপ সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : ডা. শিপলু জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল সিলেট সদর উপজেলা যুবদল থেকে ডালিম বহিস্কার সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে উপশহরে পানিবন্দি মানুষের পাশে দিদার রুবেল অ্যাড. জামানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের কাউন্সিলর পদপ্রার্থী রুবি আলমের উদ্যোগে খাদ্য বিতরণ সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের গ্রেফতারে কয়েছ লোদীর নিন্দা দেশের মানুষ সরকারের পাশে, ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী
জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৪

জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৪

sylhetlive24.com


জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামের ফের দু’পক্ষের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষে কমপক্ষে ১৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৭জনকে সিলেট ওসমনি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রমাপতিপুর গ্রামের কাজল মিয়া ও একই এলাকার আছকির আলী পক্ষের লোকজনের মধ্যে গ্রামীন রাস্তা নিয়ে পূর্ব বিরোধ চলছিল। শুক্রবার দু’পক্ষের দুই শিশুর মধ্যে ঝগড়া হয়। যার জের ধরে স্থানীয় গ্রামের মসজিদের বাউন্ডারির ভেতরে জুম্মা নামাজ চলাকালে কাজল মিয়া ও আছকির মিয়ার পক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের ১৪ জন আহত হন।

আহতদের মধ্যে হুমায়ুন কবির (২৮), মজুন মিয়া (২৭), ওয়াহিদুর মিয়া (২৬), রানু খান (৬৫), বাবুল মিয়া (৪৫), ঝুনু মিয়া (৩৭) ও মানিক খান (৪৫)কে সিলেট ওসমানি মেডিকেল কলেজহাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপরাপর আহতরা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন।

জগন্নাথপুর থানার উপপরির্দশক (এসআই) রফিক ইসলাম বলেন, পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি এখন শান্ত। তিনি জানালেন, এ সংঘর্ষের ঘটনার পূর্বে সাম্প্রতিককালে উভয়পক্ষের মধ্যে আরেকটি মারামারির ঘটনা ঘটেছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo