বুধবার, ০৬ Jul ২০২২, ১০:১৭ অপরাহ্ন

জকিগঞ্জে মেম্বার পদপ্রার্থীর গলাকাটা দেহ উদ্ধার

জকিগঞ্জে মেম্বার পদপ্রার্থীর গলাকাটা দেহ উদ্ধার

sylhetlive24.com


জকিগঞ্জ প্রতিনিধি

জকিগঞ্জে কাজলসার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী এবাদুর রহমান (৫০)-এর গলাকাটা দেহ পাওয়া গেছে। সে ইয়াকুব আলীর ছেলে। রোববার (২১ মার্চ) রাত ৯টার দিকে ঐ ইউনিয়নের দক্ষিণ গোটারগ্রামস্থ এবাদুর রহমানের বাড়ির রাস্তার সামনে তার দেহ পাওয়া যায়।

জানা যায়, ঘটনার প্রায় আধাঘন্টা আগে কে বা কারা মোবাইলে কল করে ঘর থেকে বের করে নিয়েছিলো। এর কিছুক্ষণ পরে তাকে গলাকাটা রক্তাক্ত পাওয়া যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, থানার ওসি আবুল কাসেম খাঁন, ওসি (তদন্ত) সুশংকর পালসহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, ঘটনার আসল রহস্য উদঘাটনে থানা পুলিশ কাজ করে যাচ্ছে। জড়িতদের আইনের আওতায় আনা হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo