মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

জকিগঞ্জে দেড়’শ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

জকিগঞ্জে দেড়’শ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


জকিগঞ্জ সংবাদদাতা

সিলেটের জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউনিয়নের বড়চালিয়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১শ ৫১ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ। এসব ইয়াবার আনুমানিক মূল্য প্রায় অর্ধলক্ষাধিক টাকা বলে জানিয়েছেন পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার বিরশ্রী ইউনিয়নের বড়চালিয়া গ্রামের মৃত. জুনাব আলীর ছেলে আব্দুস সুক্কুর (৫৮), মইয়াখালী গ্রামের ফিরোজ আলীর ছেলে হোছন আহমদ (৪১) ও উত্তর মইয়াখালি গ্রামের লোকমান আহমদের ছেলে ইমরান হোসেন (২৫)।

সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেনে’র তত্ত্বাবধানে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেমে’র নেতৃত্বে রোববার বিকেল সাড়ে ৪ টার দিকে থানার এসআই তন্ময় কান্তি দাস, এসআই অভি মন্ডল ও এএসআই সিদ্দিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বড়চালিয়া গ্রামে অভিযান চালায়।

গোপন সংবাদের ভিত্তিতে আসামী আব্দুস শুক্কুরের বসতঘরে অভিযান পরিচালনা করলে ৩ টি নীল রংয়ের বায়ুরোধক পলিথিনের প্যাকেট থেকে ১শত ৫১ পিস গোলাপি রঙের ইয়াবাসহ তাদের কে আটক করে। পরে পুলিশ আটককৃতদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০ (ক) মামলা করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার জানান, আব্দুস শুক্কুর, হোছন আহমদ ও ইমরান হোসেনের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মামলা হয়েছে। তিনি আরো জানান, পুলিশ সুপার মহোদয় সিলেট জেলায় মাদক, জুয়া, চোরাকারবারি বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এটা বাস্তবায়নে সবার সহযোগিতা একান্ত কাম্য।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo