রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৫১ অপরাহ্ন

জকিগঞ্জের বারঠাকুরীতে কয়েস ও হান্নান বাহিনীর যন্ত্রনা

জকিগঞ্জের বারঠাকুরীতে কয়েস ও হান্নান বাহিনীর যন্ত্রনা

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়নের শান্ত জনপদ হাসিতলা, বাঘপাড়া, হিল্লাকান্দি ও দৌলতপুরসহ পুরো ইউনিয়ন। এই এলাকার শান্ত পরিবেশকে অশান্ত করে তুলেছে বেপরোয়া কথিত সন্ত্রাস বাহিনীর লোকজন। ওই বাহিনী এলাকার সাধারণ মানুষের উপর নির্যাতন থেকে শুরু করে আধিপত্য বিস্তার করার অভিযোগ উঠে।

এদের বিরুদ্ধে এলাকার কেউ ভয়ে মুখ খুলতে নারাজ হলেও সাধারণ মানুষের মধ্যে বিরাজ করছিলো চরম ক্ষোভ। কয়েস ও হান্নানের গড়ে তোলা বাহিনীর যন্ত্রনায় দিশেহারা ছিলো জকিগঞ্জের বারঠাকুরী ইউনিয়নবাসী। তাদের মতের বিরুদ্ধে কেউ কথা বললে শুরু হতো নির্যাতনের স্টীমরোলার।

নিরীহদের ধরে এনে মারপিট করাসহ এমন অসংখ্য অভিযোগ থাকলেও থানা পুলিশ নিরব ভূমিকা পালন করায় স্থানীয়দের মধ্যে দেখা দিয়েছিলো মিশ্র প্রতিক্রিয়া।

এসব ঘটনা নিয়ে জাতীয় ও স্থানীয় কয়েকটি দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হলে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ হয়। সিলেট জেলা পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন ও জানান ভোক্তভোগিরা। আবেদনের প্রেক্ষিতে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় সরেজমিন ঘটনাস্থলে স্বাক্ষী প্রমানে ঘটনাগুলোর সত্যতা পান। এ ছাড়া প্রতিটি ঘটনা যেহেতু আপোষে মিমাংসাসহ থানায় যথাসময়ে কেউ অভিযোগ করেননি সেজন্য অভিযুক্তদের নজরধারীতে রাখার জন্য তিনি জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করে প্রতিবেদন গত ২২/০৫/২০২১ ইং তারিখে পুলিশ সুপারের কাছে ১৫৫৪ নং স্মারকে প্রদান করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo