বুধবার, ০৬ Jul ২০২২, ১০:২৬ অপরাহ্ন

ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস : নাদেল

ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস : নাদেল

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় বলতেন, ‘ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস’। বাংলা, বাঙালি, স্বাধীনতা ও স্বাধিকার অর্জনের লক্ষে ১৯৪৮ সালের ৪ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের অ্যাসেম্বলি হলে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বলেন, আগামীদিনে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রাজপথে অগ্রণী ভূমিকা রাখবে এবং শেখ হাসিনার নেতৃত্বে ও দিকনির্দেশনায় কাজ করে গেলে বাংলাদেশের সুনাম অক্ষুন্ন থাকবে। ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এটুকু প্রত্যাশা।

তিনি সোমবার রাত ১২:০১ মিনিটের সময় বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেট মহানগর ছাত্রলীগ আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগর সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগর সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক বিধান কুৃমার সাহা, সিলেট জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রণজিৎ সরকার, যুক্তরাজ্য আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার উজ জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের, মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক সারব আলী, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান, দপ্তর সম্পাদক মহসিন কামরান, মহানগর যুবলীগের সভাপতি আলম খাঁন মুক্তি, মহানগর আওয়ামীলীগের সদস্য জাহিদ সারোয়ার সবুজ, জুমাদিন আহমেদ, রাহাত তরফদার, ইমরুল হাসান প্রমুখ।

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাঈম হাসানের নেতৃত্বে কেক কাটা অনুষ্ঠানে ২৭টি ওয়ার্ড ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo