মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন

চেঙ্গেরখালে পুলিশের অভিযান : ইঞ্জিনচালিত নৌকাসহ ভারতীয় বিড়ি জব্দ

চেঙ্গেরখালে পুলিশের অভিযান : ইঞ্জিনচালিত নৌকাসহ ভারতীয় বিড়ি জব্দ

sylhetlive24.com/সিলেট লাইভ


গোয়াইনঘাট প্রতিনিধি

গোয়াইনঘাট উপজেলার সালুটিকর চেঙ্গেরখাল নদীপথে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ৩০ বান্ডিল ভারতীয় আমদানি নিষিদ্ধ নাসির উদ্দীন বিড়ি,একটি ইঞ্জিনচালিত স্টিলের নৌকাসহ ৪ যুবককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সালুটিকর চেঙ্গেরখাল নদী থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা প্রায় ৬ লাখ ৩০ হাজার ভারতীয় আমদানি নিষিদ্ধ নাসির উদ্দীন বিড়ি ইঞ্জিনচালিত স্টিলের নৌকা যোগে উপজেলার কাপনা নদী হয়ে চেঙ্গেরখাল নদীপথে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় পৌঁছানোর জন্য নিয়ে যাচ্ছিলো।

আটককৃতরা হল জৈন্তাপুর উপজেলার ৫নং ফতেহপুর ইউনিয়নের হেমু এলাকার শফিকুর রহমানের ছেলে মো. আলী আকবর, ইসরাক আলীর ছেলে মিসবাহ, ফখরুল ইসলামের ছেলে আব্দুল্লাহ ও হারুন অর রশিদের ছেলে তানভীর আহমদ।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এসআই জহিরুল ইসলাম, এসআই খালেদ মিয়া ও এএসআই মহিউদ্দিনকে সাথে নিয়ে চেঙ্গেরখাল নদীর সালুটিকর এলাকায় অভিযান পরিচালনা করে ৩০ বান্ডিল ভারতীয় আমদানি নিষিদ্ধ নাসির উদ্দীন বিড়ি নিয়ে আটককৃতরা একটি ইঞ্জিনচালিত স্টিলের নৌকা যোগে যাচ্ছিলো। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জৈন্তাপুর উপজেলার ৫নং ফতেহপুর ইউনিয়নের খাইয়ারমুখ এলাকা থেকে ৩০ বান্ডিল ভারতীয় আমদানি নিষিদ্ধ নাসির উদ্দীন বিড়ি পাচারের উদ্দেশ্যে আটককৃতরা রওয়ানা দেয়।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট উপজেলার চেঙ্গেরখাল নদীর সালুটিকর এলাকা থেকে ৬ লাখ ৩০ হাজার ভারতীয় আমদানি নিষিদ্ধ নাসির উদ্দীন বিড়ি, বহনকারী ইঞ্জিনচালিত স্টিলের নৌকাসহ ৪ যুবকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo