বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:১৯ অপরাহ্ন

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড কাউন্সিল ইউকের ফুড প্যাক বিতরণ

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড কাউন্সিল ইউকের ফুড প্যাক বিতরণ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সেন্ট্রাল কমিটির সার্বিক তত্বাবধানে ও অর্থায়নে ঈদ স্মাইল প্রজেক্ট এর আওতায় প্রায় দেড়শত পরিবারের মধ্যে ফুড প্যাক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকাল ৩ টায় নগরীর ইলেকট্রিক সাপ্লাইস্থ সাইনি স্টেপস স্কুল ক্যাম্পাসে এই ফুড প্যাক বিতরণ করা হয়।

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সিলেট চ্যাপ্টার এর সভাপতি ও সিলেট মুরারী চাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর সালেহ আহমেদ এর সভাপতিত্বে শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক দেওয়ান মাসুদ রাজা চৌধুরী।

সংগঠনের ট্রেজারার যুব সংগঠক আলী আহসান হাবীব এর পরিচালনায় ফুড প্যাক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আফিকুর রহমান, ডা. মুক্তাদির কোরেশি সুমন, এডভোকেট জোহরা জেসমিন, আইডিয়াল ভিলেজ ইয়্যুথ সোসাইটি সিলেট এর সভাপতি মো. মুজাক্কির হোসাইন।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন, প্রচার সম্পাদক আকলিছ আহমেদ চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহ আলম, শিক্ষা বিসয়ক সম্পাদক কয়েছ আহমদ সাগর, যুব বিষয়ক সম্পাদক আমিন তাহমিদ, সদস্য এম এ মতিন, শেলী রাণী দেব প্রমুখ।

বক্তারা, জিএসসি ইউকে সেন্ট্রাল কমিটির উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারো ঈদ স্মাইল প্রজেক্ট এর আওতায় সিলেটের প্রতিটি জেলায় ফুডপ্যাক বিতরণ করে আসছে। ঈদ স্মাইল প্রজেক্ট ছাড়াও এই সংগঠনটি বিভিন্ন আর্থ মানবতা সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে থাকে।

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সিলেট চ্যাপ্টার নেতৃবৃন্দ সেট্রাল কমিটির নেতৃবৃন্দ ও সেন্ট্রাল কমিটির সকল রিজিওন এর নেতৃবৃন্দ সহ সকল সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo