মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:২১ অপরাহ্ন

গোয়াইনঘাটে ময়নুল হত্যাকান্ড : ছদ্মবেশে পলাতক আসামী ধরল পুলিশ

গোয়াইনঘাটে ময়নুল হত্যাকান্ড : ছদ্মবেশে পলাতক আসামী ধরল পুলিশ

sylhetlive24.com/সিলেট লাইভ


গোয়াইনঘাট প্রতিনিধি

গোয়াইনঘাটে চাঞ্চল্যকর ময়নুল হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত এক পলাতক আসামীকে ছদ্ম বেশে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। বুধবার আড়াইটার দিকে ধান রোপনকারী ছদ্মবেশে শ্রমিক সেজে পলাতক ফয়জুল হককে গ্রেফতার করে পুলিশ সদস্যরা।

মামলার তদন্ত কর্মকর্তা ও থানার এস.আই অনুজ কুমার দাস, কনস্ট্রেবল নবিউর, জমির উদ্দিন, নাসরুলসহ পুলিশ সদস্যরা উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের বঙ্গবীর নয়াপাড়া হাওর থেকে পলাতক ফয়জল হককে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত পলাতক আসামী ফয়জুল হক টুকইর যৎনাথা গ্রামের আব্দুল করিমের ছেলে।

গত ২৮ জুলাই বুধবার দিবাগত রাত ১২টায় গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের টুকইর যৎনাথা গ্রামের দুবাই প্রবাসী আলী উদ্দিনের ঘর থেকে ময়নুল ইসলাম (৩২)’র ক্ষত বিক্ষত রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় দুবাই প্রবাসীর স্ত্রী সাফিয়া বেগমকে ১নং আসামী করে নিহত ময়নুলের ভাই খসরুল ইসলাম বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি হত্যা মামলা (নং- ২৪) দায়ের করেন। এ মামলায় ধৃত সাফিয়া বেগমকে তাৎক্ষনিক গ্রেফতার দেখানো হয়। ঘটনার সাথে জড়িত অপরাপর খুনিরা পালিয়ে যায়।

সাফিয়ার দেয়া তথ্য মতে জড়িত ফয়জুল হককে গ্রেফতারে চলে পুলিশের তৎপরতা। কিন্তু চতুর খুনি ফয়জুল হক পালিয়ে থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

অবশেষে সোর্সের মাধ্যমে পুলিশ নিশ্চিত হয় যে, ময়নুল হত্যাকান্ডের ঘটনায় জড়িত পলাতক ফয়জুল হক বঙ্গবীর নয়াপাড়া হাওরে বিভিন্ন কৃষকের ধান রোপন করছে।

বিষয়টি নিশ্চিত হয়ে মামলার তদন্ত কর্মকর্তা থানা অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেবকে অবহিত করেন। অফিসার ইনচার্জ বিষয়টি সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম এর সাথে আলাপ করলে তার দিক নির্দেশনায় ধান রোপন শ্রমিক সেজে পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতার করে তাকে থানায় নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদ কালে ধৃত ফয়জুল হক ময়নুল হত্যা কান্ডের জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব জানান, গোয়াইনঘাটের ময়নুল হত্যা কান্ডের ঘটনায় জড়িত পলাতক আসামী ফয়জুল হককে গ্রেফতারে সক্ষম হয়েছে থানা পুলিশ।

তিনি বলেন, পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম এর দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশ সদস্যরা ছদ্মবেশে ধান রোপনের শ্রমিক রূপ ধারণ করে পলাতক এই অপরাধীকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদ কালে ধৃত ফয়জুল হক ময়নুল হত্যা কান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাসতে পাঠানো হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo