বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৪২ অপরাহ্ন

গোয়াইনঘাটে ভারতীয় মদের চালানসহ একজন গ্রেফতার

গোয়াইনঘাটে ভারতীয় মদের চালানসহ একজন গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


গোয়াইনঘাট প্রতিনিধি

গোয়াইনঘাটে থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ভারতীয় মদের চালানসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ৯৫ বোতল ভারতীয় মদ জব্দ করে পুলিশ। গ্রেফতারকৃত নাজিম উদ্দিন উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের নয়াগ্রাম এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই লিটন রায় এবং এএসআই দিবাস চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পূর্ব কুড়িনদী ঘাট সংলগ্ন এলাকা থেকে ৯৫ বোতল ভারতীয় মদসহ নাজিম উদ্দিনকে গ্রেফতার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় সিলেটের অন্যান্য থানা এলাকার মতো গোয়াইনঘাট থানায়ও চলছে মাদকবিরোধী অভিযান। এরই ধারাবাহিকতায় ৯৫ বোতল ভারতীয় মদসহ নাজিম উদ্দিন নামের একজনকে টিম গোয়াইনঘাট গ্রেফতার করে। ধৃত যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo