সোমবার, ১৬ মে ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন

গোয়াইনঘাটে পাহাড় কেটে পাথর উত্তোলন, গ্রেফতার ২

গোয়াইনঘাটে পাহাড় কেটে পাথর উত্তোলন, গ্রেফতার ২

sylhetlive24.com


গোয়াইনঘাট প্রতিনিধি
সিলেটের গোয়াইনঘাটে জাফলং বন বিট এলাকায় সংরক্ষিত বনাঞ্চল থেকে চুরি করে পাহাড় কেটে পাথর উত্তোলনকালে ২ জনকে গ্রেফতার করেছে বন বিভাগের কর্মীরা। এ সময় উত্তোলিত বেশ কিছু পাথরও জব্দ করা হয়।

বৃহস্পতিবার জাফলং বন বিট এলাকা থেকে চুরি করে পাথর উত্তোলন ও বিক্রির ঘটনায় বন বিভাগের অভিযানে তাদের গ্রেফতার ও পাথর জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হল স্থানীয় চৈলাখেল ৩য় খন্ড গ্রামের কাশেম আলীর ছেলে আব্দুল আহাদ (২২) ও একই গ্রামের নওশাদ আলীর ছেলে জসিম মিয়া (২৩)।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ফরেষ্টার বিট কর্মকর্তা, জাফলং বন বিট মো. জহিরুল ইসলাম বাদী হয়ে বন আদালতে একটি পি.ও.আর মামলা (নং ২৭) দায়ের করেন।

এ বিষয়ে ফরেষ্টার বিট কর্মকর্তা, জাফলং বন বিট মো. জহিরুল ইসলাম রাজু বলেন- লোকবল সংকটের মধ্যেও জাফলংয়ের সংরক্ষিত বনাঞ্চল রক্ষায় কাজ করছে বন বিভাগ। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার জাফলং বন বিটের সংরক্ষিত বনাঞ্চলের চৈলাখেল ৩য় খন্ড মৌজার দাগ নং- ২১৭ এর ২০২০-২০২১ সালের সৃজিত আকাশমনি বাগান থেকে পাথর উত্তোলনকালে জড়িত থাকার দায়ে ২ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo