সোমবার, ১৬ মে ২০২২, ০৫:২১ অপরাহ্ন

গোয়াইনঘাটে নৌকা ডুবি, শ্রমিক নিখোঁজ

গোয়াইনঘাটে নৌকা ডুবি, শ্রমিক নিখোঁজ

sylhetlive24.com/সিলেট লাইভ


গোয়াইনঘাট প্রতিনিধি
গোয়াইনঘাটে নৌকা ডুবে আজিজুর রহমান পাঠান (৫২) নামের এক নৌকা শ্রমিক নিখোঁজ হয়েছেন। শুক্রবার (২ জুলাই) সকালে উপজেলার সারি-গোয়াইন নদীর মুখতলা নামক এলাকায় এই নৌকা ডুবে নিখোঁজের এ ঘটনা ঘটে। নিখোঁজ শ্রমিক আজিজুর রহমান সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফাজিলপুর গ্রামের আব্দুল লতিফ পাঠানের ছেলে। সে তার ছেলে আলী আহমদকে নিয়ে বেশ কিছুদিন ধরে জাফলংয়ের বাংলাবাজার এলাকায় বালু শ্রমিকের কাজ করে আসছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, দিনের বেলা বালু উত্তোলনের কাজ শেষে গোয়াইনঘাটের মুখতলা নামক এলাকার একটি ঘাটে তাদের ইঞ্জিন নৌকা বেধে বৃহস্পতিবার রাতে নিজের ছেলেকে সঙ্গে নিয়ে নৌকায় ঘুমিয়েছিলেন আজিজুর রহমান পাঠান।

তারা ঘুমিয়ে থাকা অবস্থায় শুক্রবার সকাল বেলা ভারী বর্ষণ আর পাহাড়ি ঢলের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়। এসময় ঘুম ভেঙ্গে তাড়াহুড়ো করে আজিজুর রহমানের ছেলে আলী আহমদ নৌকা থেকে নামতে পারলেও আজিজুর রহমান নৌকাসহ তলিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ।

দুর্ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) দিলীপ কান্ত নাথ, এসআই লিটন রায় ও এএসআই মারুফুল হাসান মুকিতসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজের সন্ধানে উদ্ধার কাজ পরিচালনা করছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শুুুক্রবার বিকেল পৌনে ৫ টায়ও নিখোঁজ নৌ শ্রমিক আজিজুলের কোন সন্ধান পাওয়া যায়নি।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, নৌ দূর্ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তার সন্ধানে ইতিমধ্যে নৌকা নিয়ে বিভিন্ন স্হানে অনুুুুসন্ধান অব্যাহত রয়েছে। নিখোঁজ ব্যক্তির সন্ধানে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়দের সহযোগিতায় আমরা উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo