মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:০৭ অপরাহ্ন

গোয়াইনঘাটে চলছে কঠোর লকডাউন, ৩ জনকে জরিমানা

গোয়াইনঘাটে চলছে কঠোর লকডাউন, ৩ জনকে জরিমানা

sylhetlive24.com/সিলেট লাইভ


গোয়াইনঘাট প্রতিনিধি

গোয়াইনঘাটে সর্বাত্মক পালিত হচ্ছে কঠোর লকডাউন নির্দেশনা। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জনসাধারণকে রক্ষায় দেশব্যাপী চলমান সরকারের ঘোষিত ১ সপ্তাহের লকডাউনের প্রথম দিনই হার্ডলাইনে দেখা যায় প্রশাসন পুলিশ বিভাগকে।

গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্য্যাট তাহমিলুর রহমান, সহকারী কমিশনার (ভ’মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট একেএম নুর হোসেন নির্জর, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এএসপি প্রবাস কুমার সিংহ, থানা অফিসার ইনচার্জ পরিমল দেবসহ প্রশাসন ও পুলিশ বিভাগের যৌথ সমন্বয়ে উপজেলার ১০টি ইউনিয়নের সর্বত্র টহল ছিলো চোখে পড়ার মতো।

এসময় প্রতিটি এলাকায় জনস্বার্থে সরকারের নির্দেশনা মেনে লকডাউন চলাকালিন সময়ে ঘরে থাকতে হ্যান্ড মাইক দিয়ে জনসাধারণের প্রতি আহবান জানান প্রশাসন ও পুলিশ সদস্যরা।

টহল চলাকালে লকডাউন আইন অমান্য করায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট একেএম নুর হোসেন ৩জনকে ১৫শত টাকা জরিমান করেন।

উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান জানান, যে কোন মুল্যে সরকারের নির্দেশনা বাস্তবায়নে গোয়াইনঘাট প্রশাসন বদ্ধপরিকর।

করেনাভাইরাস সংক্রমণরোধে সরকার যে লকডাউন ঘোষনা করেছেন গোয়াইনঘাটে তা শতর্স্ফুতভাবে পালিত হচ্ছে। সর্বত্রই জনসাধারণকে ঘরে থাকতে ও বিনা প্রয়োজনে হাট-বাজারে না বেরুতে নির্দেশনা দেয়া হয়েছে। আইন অমান্যকারীদের কয়েকজনকে জরিমান করা হয়েছে। আইন না মানলে প্রয়োজনে আইন অমান্যকারীদের বিরোদ্ধে আরও কঠোরতা দেখাবে প্রশাসন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo