রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
সিলেটে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনা, দাদা-নাতি নিহত রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য সুনামগঞ্জ-ঢাকা বাস চলাচল বন্ধ সিলেটে বিদ্যুৎ বিভ্রাট : তীব্র গরমে দুর্ভোগে নগরীর কয়েক হাজার মানুষ সিসিকের ৮৩৯ কোটি টাকার বাজেট পেশ আশায় বুক বাঁধছেন হাফিজুল, পাশে দাঁড়াচ্ছেন হৃদয়বানরা শনিবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না পুলিশ এসল্ট মামলায় ছাত্রনেতা সুহেল কারাগারে সিলেটে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক দিপনকে হুমকি বালুচরে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা, আসামীরা অধরা সিলেটে ৮ ভূয়া সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সিলেটে আবাসিক হোটেলে ফুর্তি, ধরা পড়লেন ১০ নারী-পুরুষ টিলাগাঁওয়ে পুলিশের অভিযান : ৪ জুয়াড়ি আটক ৭ দিনের মধ্যে অনিবন্ধিত সব অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ সিলেটে বিদ্যালয়ের মাঠে গ্রাসরুটস’র মেলা, বিপাকে কর্তৃপক্ষ জাফলংয়ে চলছে বালু লুটের মহোৎসব : নেপথ্যে জামাই সুমন চক্র সিলেটে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী মিলাদ গ্রেফতার সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সব কমিটি বিলুপ্ত ঘোষনা র‍্যাবের হাতে সেই ধর্ষক মিলাদ আটক ইউএসএ ছাত্রদল নেতা কয়েছকে বিদায় সংবর্ধনা
গোয়াইনঘাটে ঘন ঘন লোডশেডিং, পল্লী বিদ্যুৎ অফিসে ছাত্রলীগের তালা

গোয়াইনঘাটে ঘন ঘন লোডশেডিং, পল্লী বিদ্যুৎ অফিসে ছাত্রলীগের তালা

sylhetlive24.com

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

গোয়াইনঘাট প্র্রতিনিধি
গোয়াইনঘাটে পল্লী বিদ্যুতের মাত্রাতিরীক্ত লোডশেডিং আর ঘনঘন বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ট জনজীবন। উপজেলার সর্বত্র এ চিত্র চলমান থাকায় গোটা উপজেলাবাসী দূর্ভোগ ভোগ করে আসছিলেন। স্থানীয় জনসাধারণের নিত্যকার ভোগান্তির পাশাপাপাশি রোববার গোয়াইনঘাট সরকারি কলেজের একটি অনুষ্টানে এসে পল্লী বিদ্যুতের লোডশেডিং যন্ত্রনার কবলে পড়েন এ আসনের স্থানীয় সংসদ সদস্য ও সরকারের প্রবাসীকল্যান ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি।

এসময় তিনি গোয়াইনঘাট পল্লী বিদ্যুতের গ্রাহক সেবার মান নিয়ে র্ভৎসনা করে ক্ষোভ ঝাড়েন। এদিকে বার বার বলার পরও গোয়াইনঘাট পল্লী বিদ্যুতের লোডশেডিং বন্ধ করণ, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ না থাকায় গোয়াইনঘাট পল্লী বিদ্যুতের এরিয়া অফিসের তালা ঝুলিয়ে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার সন্ধা ৭টায় গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম রব্বানী সুমনের নেতৃত্বে গোয়াইনঘাট পল্লী বিদ্যুতের এরিয়া অফিসে গিয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়। এসময় তারা গোয়াইনঘাটে অতিতের ন্যায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মিছিল দিতে থাকে।

খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি শান্ত করেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান। এসময় তিনি আন্দোলনকারী ছাত্রলীগের নেতাকর্মীদের নিভৃত করেন এবং গোয়াইনঘাটে পল্লী বিদ্যুতের লোডশেডিং রোধসহ গ্রাহক সেবার মানোন্নয়নের আশ্বাস দিলে তারা সেখান থেকে চলে যান।

গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম রব্বানী সুমন জানান, গোয়াইনঘাটে পল্লী বিদ্যুতের মাত্রাতিরীক্ত লোডশেডিং আর ঘনঘন বিদ্যুৎ বিভ্রাটে দীর্ঘদিন থেকে জনজীবন অতিষ্ট হয়ে উঠেছে। সংশ্লিষ্টদের বার বার বলার পরও তারা ব্যবস্থা না নেয়ায় আমরা তাদের অফিসে তালা মারতে বাধ্য হই।

এ ব্যাপারে কথা হলে গোয়াইনঘাট পল্লী বিদ্যুতের এরিয়া অফিস ইনচার্জ ও এজিএম রাশেদুজ্জামান বলেন, গোয়াইনঘাটে লোডশেডিং নেই, তবে বিভিন্ন স্থানে বৈদ্যুতিক লাইনে সংস্কার কাজ চলমান থাকায় কিছুটা সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে এজন্য কিছুটা গ্রাহক ভোগান্তি দেখা দিয়েছে। তাছাড়া কিছুটা লোকবল সংকটও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পরিসেবায় সমস্যার কারণ। অচিরেই গোয়াইনঘাট পল্লী বিদ্যুতের সকল সমস্যা সমাধানে পল্লী বিদ্যুতের র্উধ্বতন কর্ক্ষৃপক্ষ ব্যবস্থা নিচ্ছেন।

গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান বলেন, গোয়াইনঘাটে পল্লী বিদ্যুতের লোডশেডিং ও দুর্ভোগ ভোগান্তির কারণে সৃষ্ট ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করি। অফিসের সংশ্লিষ্টদের সাথে কথা বলে তাদের কাছ থেকেগোয়াইনঘাটে পল্লী বিদ্যুতের বিদ্যমান সকল সমস্যা জেনেছি এবং বিষয়টি দ্রুত সমাধানে উদ্যোগ নেয়া হচ্ছে। আশা করা যায় অচিরেই গোয়াইনঘাটবাসী আগেকার ন্যায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পরিসেবা পাবেন।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo