বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন

গোলাপগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ১৪টি মামলা, জরিমানা আদায়

গোলাপগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ১৪টি মামলা, জরিমানা আদায়

sylhetlive24.com/সিলেট লাইভ


গোলাপগঞ্জ সংবাদদাতা

গোলাপগঞ্জ উপজেলায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থান নিয়েছে প্রশাসন। উপজেলা জুড়ে প্রশাসনের সক্রিয় তৎপরতা লক্ষ্য করা গেছে। উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় চেকপোস্ট বসিয়ে নজরদারি জোরদার করা হয়েছে। সরকারি নির্দেশনা অমান্য ও স্বাস্থ্যবিধি না মানায় ১৪টি মামলায় ১৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

শনিবার সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম কবীরের নেতৃত্বে বিভিন্ন অপরাধে উপজেলা বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।অভিযানে সহযোগীতা করেন বাংলাদেশ সেনাবাহিনী ও গোলাপগঞ্জ মডেল থানা একদল পুলিশ।

নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, আমরা খুবই তৎপর আছি এবং কঠোরভাবে লকডাউনকে সফল করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছি। আমাদের পক্ষ থেকে টহল এবং মনিটরিং টিম যথাযথ ভাবেই মাঠে কাজ করে যাচ্ছে। সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানতে জনসাধারণকে সতর্ক করা হচ্ছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo