সোমবার, ১৬ মে ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে মসজিদে গলায় ফাঁস লাগানো শিশুর দেহ

গোলাপগঞ্জে মসজিদে গলায় ফাঁস লাগানো শিশুর দেহ

sylhetlive24.com/সিলেট লাইভ


গোলাপগঞ্জ প্রতিনিধি
গোলাপগঞ্জে একটি মসজিদের ভেতর থেকে মোহাম্মদ আলী (১১) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার বাঘা কালাকোনা হেউরাউলি মসজিদের ভেতর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। সে গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের আটগ্রাম এলাকার নিজাম উদ্দিনের ছেলে।

জানা গেছে, কিছুদিন ধরে শিশু মোহাম্মদ আলীর ভাই কালাকোনা হেউরাউলি মসজিদের ইমাম রমিজ আলীর সাথে মসজিদে বসবাস করে আসছে। সে কোরআন শিক্ষায় অমনযোগী থাকায় বুধবার বিকালে বকাঝকা করেন নিহতের বড়ভাই রমিজ আলী।

কিছুক্ষন পর মসজিদের বারান্দার গ্রীলের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ দেখতে পান তিনি। পরে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে অভিমান করে আত্মহত্যা করেছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo