সোমবার, ১৬ মে ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে পুলিশের উপর হামলা : ৩২ জনের নামোল্লেখ করে মামলা

গোলাপগঞ্জে পুলিশের উপর হামলা : ৩২ জনের নামোল্লেখ করে মামলা


গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে পুলিশের উপর হামলা ও বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে ৩২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৫০/৬০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় এ মামলা দায়ের করে।

মামলার এজাহারে যাদের নামোল্লেখ রয়েছে তারা হচ্ছেন উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট মামুন আহমদ রিপন, যুবদল নেতা এনামুল হক এনাম, বদরুল আহমদ, দুলাল আহমদ, রুবেল আহমদ, আশরাফুল মুমিন মাহফুজ, সাইফ খান, মিনহাজ উদ্দিন চৌধুরী, ছাত্রদল কর্মী জাহেদ আহমদ, ছাত্রদল নেতা শাহিন আলী, মান্না আহমদ, বিএনপি নেতা নাছির আহমদ, সুহেল আহমদ, জামায়াত নেতা সেলিম উদ্দিন, মাহতাব উদ্দিন, বাবুল আহমদ, শিবির নেতা জাবেদ আহমদ, যুবদল নেতা আব্দুর রহমান, লায়েক আহমদ, মাসুদ আহমদ, শিবির নেতা রেজা আহমদ, যুবদল নেতা তানজিম আহমদ, নুরুজ্জামান জুবেল, আলী হোসেন, আবেদ আহমদ, রুবেল আহমদ, ছাত্রদল নেতা সুহেদ আহমদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব টিপু সুলতান, যুবদল নেতা অলিউর রহমান, বিএনপি নেতা নাইম আহমদ।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের উপর হামলা ও বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে ৩২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৫০/৬০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত রোববার সারাদেশের ন্যায় গোলাপগঞ্জেও হেফাজতের হরতাল পালন করা হয়। হরতালের শেষ পর্যায়ে বিকেলে উপজেলা ও পৌর যুবদল-ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে বের হলে পুলিশের সাথে সংঘর্ষ হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে তারা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে ৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ। এ ঘটনায় পুলিশ-যুবদল-ছাত্রদলের ১৪ জন আহত হন৷






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo