মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

গোলাপগঞ্জে দুই দিনব্যাপি উন্নয়ন মেলা

গোলাপগঞ্জে দুই দিনব্যাপি উন্নয়ন মেলা

sylhetlive24.com


গোলাপগঞ্জ প্রতিনিধি

সিলেটের গোলাপগঞ্জে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে দুই দিনব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৭ মার্চ) বেলা ১১টায় উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মাঠে আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরসহ অতিথিবৃন্দ। পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ আমিনুল ইসলাম রাবেল, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা মুক্তিযুদ্ধ সংসদের সাবেক কমান্ডার শফিকুর রহমান, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, বীর মুক্তিযুদ্ধা আকমল আলী, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারহান মাসউদ আফছর, উপজেলা সন্তান কমান্ডের সভাপতি মনজিল আহমদ, সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংবাদিক মোহাম্মদ আবিদ হোসেনসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

মেলায় উপজেলার বিভিন্ন দপ্তরের ৪০টি স্টল স্থান পায়। স্টল পরিদর্শন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপূর্বে সকাল ১০টায় একটি বর্ণাঢ্য র‌্যালি মেলা প্রাঙ্গণ থেকে শুরু বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo