মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

গোলাপগঞ্জে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গোলাপগঞ্জে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

পবিত্র রমজান উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউপির ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী সুহেল আহমদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার রাত ১০টায় ধারাবহরে সভাপতিতে মাওলানা সোহেল আহমদ সাদির দোয়ার মাধ্যমে ৬ নং ওয়ার্ডে অর্ধশতাধিক অসহায় দূঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সুহেল আহমদ জানান, আমি যদিও ইউপি সদস্য নির্বাচিত হয়নি। তবুও জনগনের সেবা করে যেতে চাই । আমার ব্যক্তিগত পক্ষ থেকে শুধু নয় দেশে ও প্রবাসের অনেক ব্যক্তির কাছ থেকে সহযোগীতা নিয়ে অনেক দিন ধরে নিজের সাধ্যমত মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চেষ্টা করে আসছি। একই সঙ্গে এ এলাকার মানুষের পাশে থাকতে পেরে নিজেও সৌভাগ্যবান মনে করেন বলে জানান তিনি। তাই বিগত বছর গুলোর মতন আগামী বছর গুলোতেও তার এমন আয়োজন চলমান থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন মাওলানা আব্দর রহিম, মাওলানা সোহেল আহমদ সাদি, নানু মিয়া, মসওলানা আব্দুল মান্নান, শামওম আহমদ, শরীফ আহমদ, জামাল আহমদ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo