মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

গোয়াইনঘাটে লকডাউনের ২য় দিন, ১০ জনকে জরিমানা

গোয়াইনঘাটে লকডাউনের ২য় দিন, ১০ জনকে জরিমানা

sylhetlive24.com/সিলেট লাইভ


গোয়াইনঘাট সংবাদদাতা

গোয়াইনঘাটে কঠোর লকডাউনের ২য় দিন শুক্রবার সীমান্ত এলাকা কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। শুক্রবার লকডাউন আইন না মানা এবং স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে ১০ জনকে জরিমানা করা হয়। এদিকে লকডাউন বাস্তবায়নে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নিয়েছে পুলিশ। বন্ধ করে দেয়া হয়েছে দূরপাল্লার বাসসহ বিভিন্ন গণপরিবহন।

জরুরি পরিসেবা ছাড়া বন্ধ করা হয়েছে দোকানপাট, শপিং মল, রিকশা, অটোরিক্সা, সিএনজি, লেগুনা, প্রাইভেট কার। অকারণে মানুষ যাতে বাইরে ঘোরাফেরা না করে সে জন্য উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ বাহিনী মাঠে রয়েছে। লকডাউন অমান্য করায় আজ প্রথম দিন তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার বিকেলে উপজেলার বিভিন্ন এলাকায় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে তাদের জরিমানা করা হয়।

এ সময় মুখে মাস্ক না থাকা, মোটরসাইকেল আরোহী এবং বিনা কারণে রাস্তায় বের হওয়ায় ১০ ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের সদস্যরা অভিযানে অংশ নেন।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান জানান, লকডাউন আইন অমান্য করায় ১০ ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। লকডাউন বাস্তবায়ন করতে প্রশাসনের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo