বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:২৬ অপরাহ্ন

গোয়াইনঘাটে ওসি আব্দুল আহাদ সংবর্ধিত

গোয়াইনঘাটে ওসি আব্দুল আহাদ সংবর্ধিত

sylhetlive24.com


গোয়াইনঘাট প্রতিনিধি

গোয়াইনঘাট থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল আহাদকে গোয়াইনঘাট থানা, গোয়াইনঘাট অফিসার্স ক্লাব ও গোয়াইনঘাট প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (২৬ জুন) রাতে সামাজিক দূরত্ব বজায় রেখে গোয়াইনঘাট থানা অডিটোরিয়ামে থানা পুলিশে কর্মরত কর্মকর্তা-কর্মচারী, গোয়াইনঘাট অফিসার্স ক্লাব ও গোয়াইনঘাট প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের যৌথ উদ্যোগে এ অফিসার ইনচার্জকে সংবর্ধনা প্রদান করা হয়।

এতে সভাপতিত্ব করেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ।

গোয়াইনঘাট থানার এসআই বেলাল হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন গোয়াইনঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দিলীপ কান্ত।

বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমেদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাটের সহকারী কমিশনার ভূমি একে এম নূর হোসেন নির্ঝর, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সুলতান আলী, গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডা. খালেদুর রহমান চৌধুরী,সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান, তামাবিল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. মিজানুর রহমান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, রুস্তুমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন শিহাব, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, সিনিয়র সহসভাপতি মো. মিনহাজ উদ্দিন,সহসভাপতি ইমরান হোসেন সুমন, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক করিম মাহমুদ লিমন, সুবাস দাস, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম, প্রেসক্লাবের নির্বাহী সদস্য মো. আলী হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মুজিবুর রহমান, যুব ও ক্রীড়া বিষক সম্পাদক কামরুল হাসান, গোয়াইনঘাট থানার এসআই মশিউর রহমান, এসআই মাসুম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন গোয়াইনঘাট উপজেলা শাখার সভাপতি সরওয়ার হোসেন সেদু ও গোয়াইনঘাট উপজেলা ছাত্র লীগের সিনিয়র সহসভাপতি গোলাম রব্বানী সুমন।

বিদায়ী অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ তাঁর বক্তব্যে বলেন, আমার কর্মের ভিতর দিয়ে অনেকের মনে অনেক সময় কষ্ট দিয়ে থাকতে পারি। অনেক সময় অনেকের দাবি-দাওয়া হয়তো আমি পূর্ণ করতে পারি নাই। কিন্তু কেউ আমার শত্রু নন। আমি কাউকে শত্রু মনে করি না। আমার কর্মের ফল ভোগ করতে হবে। তাই সবসময় মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করেছি। জানিনা কতটুকু করেছি। তবে নিজের স্বার্থ হাসিলের জন্য কখনও কারো ক্ষতি করি নাই। আমার কর্মের দ্বারাই কেউ কষ্ট পেয়ে থাকলে আমি সকলের কাছে ক্ষমা করে দিবেন। আমি যেখানে গিয়েছি সবাই আমাকে সহযোগিতা করেছেন। আমি সকলের সহযোগিতা কখনো ভুলব না।

সভাপতির বক্তব্যে গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ বলেন, আমরা পুলিশ সবসময় বদলির জন্য প্রস্তুত থাকি। আমাদের লাগেজ রেডি থাকে। আমি কর্মজীবনে ওসি আব্দুল আহাদের মতো একজন ভালো অফিসারের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। সে অত্যন্ত হেলফুল। আমি সবসময় আহাদের সহযোগিতা পেয়েছি। যেখানে সমস্যা সেখানেই আহাদকে পেয়েছি। আহাদ চলে গেলে এখানকার মানুষজনদের সঙ্গে যোগাযোগ থাকবে। সে মানুষের মনে স্থান করে নিয়েছে বলে আমি উপলব্ধি করতে পেরেছি।

ওসি আহাদের প্রশংসা করে তিনি আরও বলেন, সে দক্ষ ও যোগ্য অফিসার ছিল। সে অনেক ক্রাইসিসে ছিল, কিন্ত পরাস্ত হয়নি। সফল হয়েছে। সে ভালো অফিসার, নির্ভরযোগ্য অফিসার। যেখানে যাবে ভালো করবে।

সভায় বক্তারা ওসি আব্দুল আহাদের ভূয়সী প্রশংসা করে তাঁর সাফল্য কামনা করেছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo