সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন

খাসদবীরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১, আহত ২

খাসদবীরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১, আহত ২

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

নগরীর খাসদবীর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১০টায় ঘটনাটি ঘটে। এসময় এক জন যুবক নিহত ও দুই জন আহত হয়েছেন।  স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সিলেট এমজি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠিয়েছেন। তারা সেখানে চিকিৎসা নিচ্ছেন।

নিহতের যুবকের নাম মো. রফিকুল ইসলাম (৪০)। তিনি পেশায় মোটরবাইকার এবং এয়ারপোর্ট এলাকার একটি বেসরকারি পার্কে মোটরসাইকেলের ভয়ঙ্কর খেলা দেখাতেন। নিহত যুবক এয়ারপোর্ট থানার পীরেরগাঁও গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

অন্য আহতরা হলেন নাইম (২০) ও রাব্বি (১৭)। তারা নগরীর বাগবাড়ি ও শাহী ঈদগাহ এলাকার অধিবাসী।

স্থানীয়দের সহযোগীতায় মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রফিকুলকে মৃত ঘোষণা করেন। আহত নাইম ও রাব্বির অবস্থাও আশঙ্কাজনক। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইনূল জাকির ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মফিজ উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, এ সড়কটি সিলেটের ভিআইপি সড়ক ও অত্যন্ত ব্যস্ততম সড়ক। এখানে প্রায় দিনই দুর্ঘটনার ঘটে। এর আগে সড়কটি এ অংশে সড়ক দুর্ঘটনায় একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছে। তবুও থামেনি যানবাহনের বেপরোয়া চলাচল।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo