রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

ক্বিন ব্রীজের নিচে তাহেরের জুয়ার স্বর্গরাজ্য

ক্বিন ব্রীজের নিচে তাহেরের জুয়ার স্বর্গরাজ্য

sylhetlive24/সিলেট লাইভ
বুধবার রাতে ক্বিন ব্রীজের নিচে প্রকাশ্যে চলছে ভারতীয় তীর শিলং জুয়া, টিকটিকি ও জান্ডুমান্ডু জুয়া। লাল বক্সে ইনসেটে তাহের মিয়ার ফাইল ছবি।


নিজস্ব প্রতিবেদক

নগরীর চাঁদনীঘাট এলাকায় ক্বিন ব্রীজের নিচে অপরাধের স্বর্গরাজ্যে তৈরী করেছে মাদক ব্যবসায়ী তাহের। তার শেল্টারে দিনেরাতে প্রকাশ্য চলছে জুয়া, মাদক ও অসামাজিক কর্মকান্ড। এসব কারণে সড়কে ছিনতাই ও ব্যবসা প্রতিষ্ঠান, বাসাবাড়িতে বেড়েছে চুরি বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। স্থানীয়রা বলছেন, পুলিশ এবং স্থানীয় ক’জন সাংবাদিককে ম্যানেজ করেই ক্বিন ব্রীজের নিচের কলোনিতে চলছে তাহেরর জুয়ার বোর্ড। এখানে প্রকাশ্যে চলছে ভারতীয় তীর শিলং জুয়া, টিকটিকি ও জান্ডুমান্ডু জুয়া। এই এলাকায় জুয়ার সাথে মাদক ও অসামাজিক কর্মকান্ডও বেড়েছে।

দীর্ঘদিন ধরে এই জুয়ার আসর পরিচালনাকারি তাহের মিয়া (৩৫)। সে বড়ইকান্দি এলাকার ১নং রোডের রুটিওয়ালা বাড়ির সংলগ্ন সমছু মিয়ার ছেলে। তাহেরের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে। এছাড়াও সে এসব কারণে একাধিকবার জেলও খেটেছে। তাহেরের অপরাধের স্বর্গরাজ্যে দিনে এবং রাতে প্রকাশ্যে চলে একাদিক জুয়ার আসর এছাড়াও চলছে মাদক বিক্রি।

বুধবার দিনে এবং রাতে সরেজমিনে গিয়ে দেখা যায়, ক্বিন ব্রীজের নিচে প্রকাশ্যে চলছে ভারতীয় তীর শিলং জুয়া, টিকটিকি ও জান্ডুমান্ডু জুয়া। জুয়াড়িদের বেশামাল আড্ডাবাজি, জুয়ার পাশাপাশি বসেছে মিনি মাদকের আসরও। এলাকার উঠতি বয়সের যুবকেরাও জান্ডুমান্ডু খেলছেন। জুয়ার টাকায় তাহের এতটাই বেপরোয়া হয়েছে যে সিসিকের দেয়াল ভেঙে রাস্তা তৈরী করেছে তার জুয়ার বোর্ডের জন্য। এছাড়াও এই এলাকায় নদীর পাড় দখল করে বাড়িও নির্মান করছে তাহের।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, তাহেরের খপ্পরে পরে ধ্বংস হচ্ছে এলাকার স্কুল-কলেজের ছাত্র,দিনমজুর, রিকশাচালক ও শ্রমিকসহ বেকার যুবকরা। এলাকার স্থানীয়রা তাহেরের এসব অসামাজিক কার্যকলাপ বন্ধে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo