মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:২০ অপরাহ্ন

কোম্পানীগঞ্জ উপজেলা আইনজীবী সমিতির সংবর্ধনা

কোম্পানীগঞ্জ উপজেলা আইনজীবী সমিতির সংবর্ধনা

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট মো. কামাল হোসেইন এর আইন পেশায় ২৫ বছর পূর্তি উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার (২ জানুয়ারি) রাতে সিলেটের একটি অভিজাত রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সিলেট জেলা আইনজীবী সমিতিতে যোগদানকারী কোম্পানীগঞ্জ উপজেলা নবীণ আইনজীবীদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।

সিনিয়র আইনজীবী বদরুল আলমের সভাপতিত্বে ও সিলেট জেলা আইনজীবী সমিতি সাবেক সহ সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আইন পেশা একটি মহান পেশা। সততা ও নিষ্ঠার মাধ্যমে মানুষকে সেবা দিয়ে আইন পেশার মহত্ত্ব ধরে রেখেছেন সিনিয়র আইনজীবী মো. কামাল হোসেইন। তিনি সব সময় সততা ও নিষ্ঠার সাথে আইন পেশা চালিয়ে গেছেন। তিনি সকলকে তাঁর আদর্শ অনুসরণ করে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি তিনি প্রবীণ এই আইনজীবীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট মো. কামাল হোসেইন বলেন, আজকে আপনারা যে সম্মান আমাকে প্রদান করেছেন তার জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি তিনি সকলকে নিষ্ঠা ও সততার সাথে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এডভোকেট আজমল আলী, এডভোকেট মকদ্দুস আলী, এডভোকেট শাহজাহান চৌধুরী, এডভোকেট দিলোয়ার হোসেন, এডভোকেট ইছরাফিল আলী, এডভোকেট লাভলী খাতুন, এডভোকেট ফরহাদ খন্দকার, এডভোকেট লাভলী আল আজাদ, এডভোকেট দেলোয়ার হোসেন, এডভোকেট আব্দুল্লাহ মো. মহসিন, এডভোকেট সাইফুল ইসলাম, এডভোকেট আলাউদ্দিন, এডভোকেট আব্দুল গফুর, নবীণ এডভোকেট জাকির হোসেন সুমন, এডভোকেট রিপন চন্দ্র দাস, এডভোকেট আলমগীর হোসেন, এডভোকেট জিয়াউর রহমান প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo