বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৩৫ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে ৮’শ টাকার জন্য ব্যবসায়ী খুন

কোম্পানীগঞ্জে ৮’শ টাকার জন্য ব্যবসায়ী খুন

sylhetlive24.com/সিলেট লাইভ/ কোম্পানীগঞ্জে ৮’শ টাকার জন্য ব্যবসায়ী খুন


কোম্পানীগঞ্জ সংবাদদাতা

সিলেটের কোম্পানীগঞ্জে মাত্র ৮’শ টাকার জন্য এক ব্যবসায়ী পার্টনারকে খুন করেছ ফয়জুল বারী (৩০) নামক এক ঘাতক। নিহত ব্যবসায়ীর নাম হাবিবুর রহমান হাফিজ (৪০)। পেশায় তিনি একজন মোরগ ব্যবসায়ী। তিনি পাড়ুয়া মাঝপাড়া গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে এবং ঘাতক ফয়জুল বারী (৩০) একই গ্রামের মিরাছ আলীর ছেলে।

শনিবার রাত ৯টার দিকে উপজেলা পাড়ুয়া মাঝপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত হাফিজ ও ফয়জুল বারী ভোলাগঞ্জ বাজারে পার্টনারশিপ দেশী হাঁস-মুরগের ব্যবসা করতেন। ব্যবসায়ীক হিসেবে ফয়জুল বারী হাফিজের কাছে ৮০০ টাকা পেতেন। শনিবার রাতে ফয়জুল বারী হাফিজের কাছে পাওনা টাকা চান। কিন্তু হাফিজ ওই মুহূর্তে টাকা দিতে না পারায় বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাগ হয়ে ফয়জুল বারী একটি লাঠি ( মুগুর) দিয়ে হাফিজের মাথায় আঘাত করেন। আঘাতে হাফিজ অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। আঘাতের পর ফয়জুল পালিয়ে যায়। পরে স্থানীয়রা হাফিজকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত শুনেছি মাত্র ৮০০ টাকার জন্য হাফিজকে খুন করা হয়েছে। বিষয়টি নিয়ে আরো গভীর ভাবে তদন্ত করা হবে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এখন ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আসামি ধরতে পুলিশ তৎপর রয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo