সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু

কোম্পানীগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু

sylhetlive24.com/সিলেট লাইভ


কোম্পানীগঞ্জ প্রতিনিধি
সিলেটের কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুই জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়নের ফুতাধরি হাওরে এ ঘটনা ঘটে।

বজ্রপাতে মারা যাওয়ার ২ জনই পূর্ণাছগাম গ্রামের বাসিন্দা। তারা হলেন, অনন্ত বিশ্বাসের ছেলে প্রাণেশ বিশ্বাস ( ২৬) ও সতি বিশ্বাসের ছেলে দিগেস বিশ্বাস ( ২১)।

স্থানীয়দের সুত্রে জানা যায়, প্রাণেশ বিশ্বাস ও দিগেস বিশ্বাস সকালে দক্ষিণ রণিখাই ইউনিয়নের ফুতাধরি হাওরে মাছ ধরতে যান। এ সময় আকস্মিক ঝড় ও বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। বর্জ্রপাতের পরে গ্রামের অন্যরা হাওরে গেলে তাদের মৃত দেখতে পেয়ে পরিবার ও গ্রামবাসীকে খবর দেয়। গ্রামের লোকজন তাদেরকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। পরে পুলিশ খবর পেয়ে মৃতদের বাড়িতে পৌঁছায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. মুজিবুর রহমান জানান, বজ্রপাতে ২ জনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। লাশ পোস্টমর্টেম করা হবে কিনা তা উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ব্যবস্থা গ্রহণ করা হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo