সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে পুলিশের পৃথক অভিযানে ৮ জন গ্রেফতার

কোম্পানীগঞ্জে পুলিশের পৃথক অভিযানে ৮ জন গ্রেফতার

sylhetlive24.com


কোম্পানীগঞ্জ প্রতিনিধি
সিলেটের কোম্পানীগঞ্জে পুলিশের পৃথক অভিযানে সীমান্ত পথ দিয়ে ভারতে প্রবেশ ও পাথর উত্তোলন করার অপরাধে ৮ জনকে গ্রেফতার করেছে। রবিবার (৬ জুন) সকালে গোপন তথ্যের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে। পুলিশ এসময় ভারত ফেরা যুবকদের কাছ থেকে ২৬শত ভারতীয় সুপারি উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ভারত থেকে ফেরার পথে গ্রেফতারকৃতরা হলেন, কোম্পানীগঞ্জের কালাইরাগের আমিন খানের ছেলে আলী হোসেন (২৪), একই এলাকার মৃত হারিছ মিয়ার ছেলে নজির হোসেন (২১), একই এলাকার মৃত আরস মরম আলীর ছেলে আলী আকবর (২০) ও মখন মিয়ার ছেলে জুবায়েল আহমদ (২১)। অবৈধভাবে পাথর উত্তোলন দায়ে কোম্পানীগঞ্জের জাতেরটুক গ্রামের আব্দুর রশিদের ছেলে জাকারিয়া (৩২), একই এলাকার আব্দুল আমিনের ছেলে জাকারিয়া হোসেন (২৫), একই এলাকার তেরাব আলীর ছেলে আসাদ উদ্দিন (২০) ও রুস্তুমপুর গ্রামের জালাল মিয়ার ছেলে তারেক রহমান (২২)।

বিষয়টি নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম।

তিনি জানান, ভারতে অনুপ্রবেশ করে ভারতীয় সুপারি নিয়ে ফেরার পথে ৪ জন ও দলাইনদী থেকে অবৈধভাবে পাথর উত্তোলন করার অপরাধে আরও ৪ জনসহ মোট ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। এসময় ভারত ফেরা দের কাছ থেকে ২৬শত ভারতীয় সুপারি উদ্ধার করে পুলিশ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo