মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে পরকীয়ার জেরে যুবক খুন

কোম্পানীগঞ্জে পরকীয়ার জেরে যুবক খুন

sylhetlive24/সিলেট লাইভ


কোম্পানীগঞ্জ প্রতিনিধি

কোম্পানীগঞ্জে হিংগিডুবি বিল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশ জীবনপুর গাছগড় গ্রামের সাবেক মেম্বার হাতেম আলীর ছেলে আলম মিয়া’র (৩৫)। নিহতের পরিবারের দাবি পরকীয়া সংক্রান্ত জেরে খুন করা হয়েছে আলমকে।

স্থানীয় সূত্রে জানা যায়, আমেরতল গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে এখলাছ মিয়ার স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে আলম মিয়ার। মঙ্গলবার গভীর রাতে বৃষ্টির সুযোগে আলম আনুমানিক রাত দেড়টায় এখলাছ মিয়াী স্ত্রীর ঘরে ডুকে। বিষয়টি টের পেয়ে এখলাছের স্বজনরা তাকে ধরে ফেলে। এ সময় আলম মিয়াকে মারধরের একপর্যায়ে চিৎকার শুরু করলে ঘঠনাস্থলের পার্শবর্তী বাড়ীর ইয়াকুব আলী নামের এক যুবক বিষয়টি দেখে ফেলে। মারধরে সে ঘটনাস্থলে মারা যায়। পরবর্তীতে এ ঘটনা দামাচাপা দিতে এখলাছের স্বজনরা পার্শবর্তী হিংগিডুবি বিলে লাশ ফেলে রাখে।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী ও তদন্ত ফয়েজ আহমদ ঘঠনাস্থলে পুলিশের একটি দল এখলাছের স্ত্রীকে আটক করে এবং প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত শুরু করেন। এক পর্যায়ে বুধবার বিকেল সাড়ে ৩ টায় পার্শবর্তী হিংগিডুবি বিল থেকে আলমের লাশ উদ্ধার করে এবং সুরতহাল রিপোর্ট তৈরি করে। লাশ বর্তমানে থানায় রয়েছে। লাশের ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, পরকীয়ার বিষয়টি একাধিক সূত্র শুনা যাচ্ছে। আমরা চেষ্টা করছি প্রকৃত উদঘাটন করতে। রহস্য উদঘাটন করতে জিজ্ঞাসাবাদের জন্য এখলাছের স্ত্রীকে আটক করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo