বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৪০ অপরাহ্ন

কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে সিলেটে ছাত্রদলের মিছিল

কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে সিলেটে ছাত্রদলের মিছিল

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সিলেট নগরীতে এক স্বাগত মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর শাখার নেতাকর্মীরা।

শুক্রবার (২২ এপ্রিল) বিকাল ৩টার সময় সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আফজল হোসেন এর নেতৃত্বে মিছিলটি রিকাবীবাজার থেকে শুরু করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে চৌহাট্টায় এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় ।

মিছিল পরবর্তী সমাবেশে সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আফজল হোসেন এর সভাপতিত্বে এবং সহিদুল ইসলাম সিপলু ও হাবিবুর রহমান হাবিব এর যৌথ পরিচালনায় নবগঠিত কেন্দ্রীয় ছাত্রদলের কমিটিকে অভিনন্দন জানিয়ে বক্তারা বলেন, শ্রাবন ও জুয়েল এর নেতৃত্বে নতুন ছাত্রদলের কমিটি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির ও গণতন্ত্র পূণঃপ্রতিষ্টানহ ঐতিহাসিক ভূমিকা পালন করবে। এ জন্য সিলেটের ছাত্রদলের সকল নেতাকর্মীরা সকল কর্মসূচী বাস্তবায়নে সবর্দা প্রুস্তুত রয়েছে বলে দাবি করেন।

মিছিল পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের নেতা সশহিদুল ইসলাম শিপলু,হাবিবুর রহমান হাবিব,তারেক আহমদ,কামরুজ্জামান রুমান,মাছুম আহমদ, লায়েছ,দিলোয়ার, নাইফুল ইসলাম রনি, আহমদ,আবু বক্কর, জামিল আহমদ, রিপু আহমদ,রাহাত আহমদ ভুলন, ছিদ্দিক আহমদ,সাকিল আহমদ, আহমেদ আল কবির,রিফাত আহমদ,অন্যব আহমদ,সাজিদ,রুহান, রায়হান,নাইম আহমদ, এনাম আহমদ,তুয়ার আহমদ, নাছির, ফাহিম,রেদুয়ার প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo