শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:২৩ অপরাহ্ন

কুলাউড়ায় পুলিশের অভিযানে অস্ত্রসহ মিলাদ ডাকাত গ্রেফতার

কুলাউড়ায় পুলিশের অভিযানে অস্ত্রসহ মিলাদ ডাকাত গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


কুলাউড়া প্রতিনিধি

কুলাউড়া থানা পুলিশের অভিযানে ডাকাত মিলাদ মিয়া (৩০) কে গ্রেফতার হয়েছে। মঙ্গলবার একটি দেশীয় তৈরী পাইপগান এবং ছয় রাউন্ড কার্তুজসহ তাকে গ্রেফতার করা হয়। পরে বুধবার তাকে মৌলভীবাজার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত ডাকাত মিলাদ মৌলভীবাজারের রাজনগর উপজেলার সালন গ্রামের তরিক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৬টি ডাকাতি মামলা রয়েছে।

পুলিশ জানায়, গত ১৬ জুলাই উপজেলার টিলাগাঁও ইউনিয়নের আশ্রয়গ্রামের মো. ইকরাম আলীর বাড়িতে ডাকাতির ঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় বিভিন্ন সময়ে ৬ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। সবাইকে জেলাহাজতে পাঠানো হয়। অন্য ডাকাতদের দেয়া তথ্যমতে মিলাদকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

 

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভুষন রায় জানান,

মিলাদের দেয়া তথ্যমতে ২৭ জুলাই মঙ্গলবার টিলাগাঁও ইউনিয়নের শালন বাঘেরটিকি নামকস্থানে ফুটবল খেলার মাঠের উত্তর পশ্চিম পাশে পরিত্যাক্ত দোকানের পেছনে ঝোপের মধ্য হতে একটি দেশীয় তৈরী পাইপগান এবং ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

অভিযানকালে স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্যসহ লোকজনের উপস্থিতি ছিলেন। এ ঘটনায় আসামী মিলাদ মিয়ার বিরুদ্ধে কুলাউড়া থানায় দায়ের করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo