শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০৯ অপরাহ্ন

কারামুক্ত হলেন জাকির, কৃতজ্ঞতা প্রকাশ

কারামুক্ত হলেন জাকির, কৃতজ্ঞতা প্রকাশ

sylhetlive24/সিলেট লাইভ


 

সিলেট লাইভ ডেস্ক

কারামুক্ত হলেন সিলেট মহানগর যুবলীগের সাবেক সদস্য জাকিরুল আলম জাকির। দীর্ঘদিন কারাভোগের পর গত ৭ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় নির্যাতিত এই নেতা কারামুক্তির লাভ করেন। পরে সোমবার রাতে নিজের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস মাধ্যমে জানান দেন। দীর্ঘদিন কারাভোগের পরও প্রাণের সংগঠন, প্রিয় মানুষদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল।

দীর্ঘদিনের কারাবাস আর অবশেষে মুক্ত বাতাসের দেখা! সময়ের সাথে সাথে সবকিছু পাল্টায়, সেই সময় মানুষকে পরিবর্তন করে দেয়, অদেখা, অবুঝা, অলেখা অনেক জিনিস অনুধাবনে সময় সহায়ক ভূমিকা পালন করে এটাই বাস্তবতা।

নিরপরাধ, তবুও অপরাধের বোঝা মাথায় নিয়ে করেছি কারাভোগ, সাথে দীর্ঘদিনের ত্যাগকে অস্বীকার করে বিবৃতি প্রকাশ চোখের সামনে যখন দৃশ্যমান তখন আক্ষেপ ছাড়া কিছুই করার ছিলো না আমার৷

দীর্ঘদিনের এই কারাভোগে প্রাণের সংগঠনের প্রিয় মানুষদের প্রতি কৃতজ্ঞতা আমি কখনো ভাষায় প্রকাশ করতে পারবো না, ইনশাল্লাহ সময় হলে প্রতিদান দিতে পিছপা হবো না, সংগঠনের জন্যই আজকের আমি, তাই শেষ পর্যন্ত সংগঠনের সাথেই থাকবো।

কৃতজ্ঞতা আর ভালোবাসা রইলো সবার প্রতি, যারা চরম দুঃসময়ে আমাকে বিভিন্নভাবে সহযোগিতা এবং সংগঠনের একজন কর্মী হিসেবে আমাকে অকুন্ঠ সমর্থন দিয়েছেন। আল্লাহ সবার সহায় হোন।

-জাকিরুল আলম জাকির।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo