সোমবার, ১৬ মে ২০২২, ১২:০৩ অপরাহ্ন

সিলেটে ফুটবল খেলা নিয়ে কথা কাটাকাটি, ১৬ কিশোর আটক

সিলেটে ফুটবল খেলা নিয়ে কথা কাটাকাটি, ১৬ কিশোর আটক

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক
সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন কামালবাজারে ১৬ কিশোরকে ধরে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা। সোমবার (৩১ মে) রাত ১০টার দিকে কামালবাজারের নবাগী গ্রামে এ ঘটনাটি ঘটে। আটককৃত সবাই বিশ্বনাথের বাসিন্দা বলে জানা গেছে। তবে কি কারণে তাদের আটক করা হয়েছে তা নিয়ে দেখা দিয়ে মিশ্র প্রতিক্রিয়া।

কেউ বলছেন ডাকাতি করতে এসে স্থানীয়দের হাতে আটক হয়েছেন। আবার কেউ বলছেন কামালবাজার এলাকার নবাগি গ্রামের তওফিকুল ইসলাম তাইম নামের এক কিশোরকে তার বাড়ি থেকে ‘অপহরণ’ করতে গিয়ে তাদের আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা।

আটক কিশোরদের একজন জানান, ওই কিশোরের সাথে তাদের মোবাইল ফোনে বাকবিতন্ডা হয়। এরই রেশ ধরে তারা তার এলাকায় বিচার দিতে এখানে এসেছেন।

এদিকে তওফিকুল ইসলাম তাইমের চাচা জানান, হঠাৎ করেই দলবদ্ধভাবে আমার ভাতিজাকে তারা অপহরণ করতে চায়। এসময় স্থানীয়দের সহযোগীতায় তাদের আটক করা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, আটককৃতদের থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাবাদে জানা গেছে ফুটবল খেলা নিয়ে কামালবাজারের ওই যুবকের সাথে মুঠোফোনে কথা কাটাকাটি হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo