মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন

কানাইঘাটে বিধিনিষেধ কার্যকর করতে প্রশাসন কঠোর

কানাইঘাটে বিধিনিষেধ কার্যকর করতে প্রশাসন কঠোর

sylhetlive24.com/সিলেট লাইভ


কানাইঘাট সংবাদদাতা

কানাইঘাট উপজেলায় লকডাউনের তৃতীয় দিনে মাঠ পর্যায়ে উপজেলা প্রশাসন সহ থানা পুলিশ, বিজিবিকে সক্রিয় ভূমিকা পালন করতে দেখা গেছে।

সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি থানার ওসি (তদন্ত) জাহিদুল হককে সাথে নিয়ে লকডাউন চলাকালে সরকারি বিধিনিষেধ কার্যকর করতে কানাইঘাট বাজারসহ উপজেলার বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ণ এলাকায় কঠোর ভূমিকা পালন করতে দেখা গেছে।

প্রশাসন মাঠ পর্যায়ে সক্রিয় থাকার কারনে কানাইঘাটে তৃতীয় দিনের লকডাউন ছিল কড়াকড়ি। যাত্রীবাহী সব ধরনের যান বাহন চলাচল বন্ধ ছিল।

সরকারি বিধি নিষেধের বাহিরে সব ধরনের দোকানপাট, হাট-বাজারে মোটামুটি ভাবে বন্ধ ছিল।

নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি কানাইঘাট বাজারের হাটের দিন শনিবার বিকেল ৫টার পর ঔষধের দোকান ব্যতিত সব ধরনের দোকানপাট বন্ধ করে দেন এবং বাজারের যারা অযথা ঘোরাঘুরি করছে তাদেরকে বাজার থেকে সরিয়ে দেন। দ্বিতীয় ও তৃতীয় দিনে লকডাউনের বিধি নিষেধ উপেক্ষা করে দোকানপাট খোলা রাখা, মাস্ক না পরার কারণে এবং অযথা ঘোরাফেরার দায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যার্নাজি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সর্বমোট ২৫টি মামলা দায়েরের মাধ্যমে নগদ ৫৭ হাজার ২ শ’ টাকা জরিমানা আদায় করেন।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে করোনায় গত ১ সপ্তাহে কানাইঘাটে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে করোনা পজেটিভ থাকায় উপজেলার দিঘীরপার ইউনিয়নের লন্তিরমাটি গ্রামের বৃদ্ধ জমির উদ্দিন মঙ্গলবার নিজ বাড়ীতে এবং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের গোরকপুর গ্রামের বৃদ্ধা রশিদা বিবি ২৯ জুন নিজ বাড়ীতে মারা গেছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo