মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

কানাইঘাটে তৎপর প্রশাসন, জরিমানা আদায়

কানাইঘাটে তৎপর প্রশাসন, জরিমানা আদায়

sylhetlive24.com/সিলেট লাইভ


কানাইঘাট সংবাদদাতা

কানাইঘাট উপজেলায় সর্বাত্মক লকডাউন কার্যকর করতে দ্বিতীয় দিনেও তৎপর ছিল উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। লকডাউন বাস্তবায়নে সকাল থেকেই কঠোর অবস্থান নিয়ে মাঠে ছিল উপজেলা প্রশাসন।

একই সঙ্গে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নিয়েছে পুলিশ। বন্ধ ছিল বিভিন্ন গণপরিবহন। তবে কিছু এলাকায় সিএনজি লেগুনা চলতে দেখা যায়।

শুক্রবার, ২ জুলাই সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যার্নাজী নেতৃত্বে স্হানীয় কানাইঘাট বাজার, সুরইঘাট বাজার, চতুল বাজার, পৌরসভায় অভিযান পরিচালনা করা হয়।

জরুরি পরিসেবা ছাড়া বন্ধ করা হয়েছে দোকানপাট, শপিং মল, রিকশা, অটোরিক্সা, সিএনজি, লেগুনা, প্রাইভেট কার। অকারণে মানুষ যাতে বাইরে ঘোরাফেরা না করে সে জন্য উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ বাহিনী মাঠে রয়েছে। লকডাউন অমান্য করায় ২য় দিনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন ব্যক্তিকে জরিমানা করা হয়।

এ সময় মুখে মাস্ক না থাকা এবং বিনা কারণে রাস্তায় বের হওয়ায় কয়েকজন ব্যক্তিকে বিভিন্ন ক্যাটাগরিতে জরিমানা করা হয়। এ সময় সময় কানাইঘাট থানার পুলিশের সদস্যরা অভিযানে অংশ নেন।

কানাইঘাট উপজেলা নির্বাহী অফিসার সুমন্ত ব্যানার্জী বলেন, লকডাউন আইন অমান্য করায় বিভিন্ন ব্যক্তিকে বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় ৩৩০০০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি বলেন লকডাউন বাস্তবায়ন করতে প্রশাসনের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।
শেয়ার করুন






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo