বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৪৭ অপরাহ্ন

কানাইঘাটে ডিবি পুলিশের অভিযান : নাসির বিড়ির চালান ও মাদক উদ্ধার

কানাইঘাটে ডিবি পুলিশের অভিযান : নাসির বিড়ির চালান ও মাদক উদ্ধার

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের কানাইঘাটে পৃথক অভিযান চালিয়ে ২ লক্ষ ১০ হাজার আমদানি নিষিদ্ধ শেখ নাসির বিড়ি এবং ১০ বোতল অফিসার চয়েজ মদসহ আধা কেজি গাজা উদ্ধার করেছে সিলেট জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার ২৬ জুলাই রাত অনুমান সাড়ে ১১টায় জেলা গোয়েন্দা শাখা উত্তরের অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ডিবির টিম উপজেলার বীরদল এলাকায় চোরাচালান পাচারের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চেকপোস্ট পরিচালনা করে। এ সময় একটি পিকআপে থাকা কয়েকজন চোরাকারবারি চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে পিকআপ তল্লাশি করে আমদানি নিষিদ্ধ ২ লাখ ১০ হাজার শলাকা ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করে। উদ্ধারকৃত নাসির বিড়ি আনুমানিক বাজার মূল্য ৪ লক্ষ ২০ হাজার টাকা। একইসাথে চোরাচালান পরিবহন করা পিকআপ গাড়ি টি জব্দ করে পুলিশ।

 

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা উত্তর

এর এসআই নিতাই লাল রায় বাদী হয়ে কানাইঘাট থানা বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।

অপরদিকে রাত ৯টায় জেলা গোয়েন্দা শাখা উত্তরের এসআই মিজানুর রহমান সরকার নেতৃত্বে কানাইঘাট থানাধীন আগফৌদ নারায়নপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী খাইরুল ইসলামের বসতবাড়িতে অভিযান চালায় অপর একটি টিম। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে খয়রুল পালিয়ে যায়। পরে আশপাশের লোকজনের উপস্থিতিতে বসতবাড়ি তল্লাশি করে প্রতিটি ৭৫০ মি.লি. করে ১০ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ এবং আধা কেজি গাঁজা উদ্ধার করে।

পলাতক আসামি খয়রুল ইসলামের বিরুদ্ধে ইতোপূর্বে মাদকব্যবসার অভিযোগে চারটি মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় এসআই মিজানুর রহমান সরকার বাদী হয়ে পলাতক আসামির বিরুদ্ধে কানাইঘাট থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফুর রহমান। তিনি জানান-

সীমান্ত এলাকায় চোরাচালান ও মাদক ব্যবসা বন্ধ করতে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে ডিবি নিয়মিত অভিযান করে আসছে। এরই ধারাবাহিকতায় কানাইঘাট থানায় একাধিক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়ি, অফিসার চয়েজ মদ এবং গাঁজা উদ্ধার করেছে ডিবি। এসকল ঘটনায় পলাতক আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo