রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
সিলেটে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনা, দাদা-নাতি নিহত রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য সুনামগঞ্জ-ঢাকা বাস চলাচল বন্ধ সিলেটে বিদ্যুৎ বিভ্রাট : তীব্র গরমে দুর্ভোগে নগরীর কয়েক হাজার মানুষ সিসিকের ৮৩৯ কোটি টাকার বাজেট পেশ আশায় বুক বাঁধছেন হাফিজুল, পাশে দাঁড়াচ্ছেন হৃদয়বানরা শনিবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না পুলিশ এসল্ট মামলায় ছাত্রনেতা সুহেল কারাগারে সিলেটে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক দিপনকে হুমকি বালুচরে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা, আসামীরা অধরা সিলেটে ৮ ভূয়া সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সিলেটে আবাসিক হোটেলে ফুর্তি, ধরা পড়লেন ১০ নারী-পুরুষ টিলাগাঁওয়ে পুলিশের অভিযান : ৪ জুয়াড়ি আটক ৭ দিনের মধ্যে অনিবন্ধিত সব অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ সিলেটে বিদ্যালয়ের মাঠে গ্রাসরুটস’র মেলা, বিপাকে কর্তৃপক্ষ জাফলংয়ে চলছে বালু লুটের মহোৎসব : নেপথ্যে জামাই সুমন চক্র সিলেটে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী মিলাদ গ্রেফতার সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সব কমিটি বিলুপ্ত ঘোষনা র‍্যাবের হাতে সেই ধর্ষক মিলাদ আটক ইউএসএ ছাত্রদল নেতা কয়েছকে বিদায় সংবর্ধনা
কাতারে উদযাপিত হল ‘আওয়ার কণ্ঠ’র তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান

কাতারে উদযাপিত হল ‘আওয়ার কণ্ঠ’র তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান

sylhetlive24.com

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জয়নাল আবেদীন আজাদ, কাতার থেকে
বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন, কাতারের আয়োজনে কাতার থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল আওয়ার কণ্ঠ’র ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান জাঁকজমক ভাবে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ মাগরিব মারহাবা রেস্টুরেন্টে বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়।

বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতার এর যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ার কণ্ঠের সহকারী সম্পাদক সিএম হাসানের সঞ্চালনায় সভার শুরু লগ্নে কোরআন থেকে তেলাওয়াত করেন আওয়ার কণ্ঠের কাতার প্রতিনিধি কেএম সুহেল আহমেদ।

সংগঠনের সভাপতি ও এনটিভির কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হক এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সম্মানিত সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি জসিম উদ্দিন দুলাল, বাংলাদেশ কমিউনিটির সহ-সভাপতি শফিকুল ইসলাম তালুকদার (বাবু), ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা মুহাম্মদ নজরুল ইসলাম ভূঁইয়া, জালালাবাদ অ্যাসোসিয়েশন কাতারের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, আল নূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর সাহেব, বাংলাদেশ স্কুল এন্ড কলেজের শিক্ষক মোহাম্মদ তাফসির উদ্দিন, নুজুম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মাওলানা চৌধুরী হাসান মাহমুদ, খান গ্রুপের চেয়ারম্যান শাহ-আলম খান, ব্রাহ্মণবাড়িয়ার তরুণ ক্রীড়া সংগঠক রাজ রাজিব মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম কাতারের যুগ্ম-আহ্বায়ক আহসান উল্লাহ (হাসান), তরুণ সংগঠক ও রাজনীতিবিদ আল-আমিন খান, নুজুম গ্রুপের এডমিন ডিরেক্টর মাওলানা হাফিজুর রহমান নাহিদ, নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের কান্ট্রি এম্বাসেডর (কাতার) শওকত আলী।

অতিথিদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করেছে। করোনা পরিস্থিতিতেও এযেনো প্রবাসী বাঙ্গালীদের মিলনমেলায় পরিনত হয়।

স্বাগত বক্তব্যে আওয়ার কণ্ঠের প্রতিষ্ঠাতা সম্পাদক নুরে আলম জাহাঙ্গীর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানান এবং আওয়ার কণ্ঠকে এগিয়ে নিতে বাংলাদেশ কমিউনিটির সহযোগিতা কামনা করেন। এসময় প্রধান অতিথিসহ সকল অতিথি ও শুভাকাঙ্ক্ষীদের কেক কাঁটার মধ্য দিয়ে পত্রিকাটি চতুর্থ বর্ষে পদার্পণ করে।

পরে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের সভাপতি একেএম আমিনুল হক ও পত্রিকাটির সম্পাদক নুরে আলম জাহাঙ্গীর। অনুষ্ঠানে সকল অতিথিদের কাছ থেকে বিশেষ ক্ষেত্রে অবদানের জন্য ১৫ জন সাংবাদিক ও সামাজিক কর্মী সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ার কণ্ঠ তিন বছর পার করে চতুর্থ বর্ষে পদার্পণ করছে, এটা অত্যন্ত খুশির খবর। আগামীদিনে আরো বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার আশা রাখি। কাউকে আঘাত দেয় এমন কিছু না প্রকাশের অনুরোধ করছি। বিশেষ করে কাতারের নিউজগুলি আরো গুরুত্বের সাথে প্রচার করার আহ্বান জানান।

সকল অতিথিবৃন্দ তাদের বক্তব্যে আওয়ার কণ্ঠের সফলতা কামনা করে ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

sylhetlive24.com

সভাপতির সমাপনী বক্তব্যে অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় সকল কমিউনিটি ব্যাক্তি বর্গকে ধন্যবাদ জানান, আগামীদিনে কমিউনিটি নেতৃবৃন্দকে আওয়ার কণ্ঠের পাশে থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উমর ফারুক রাজিব, আমিনুল ইসলাম সুমন, সাংবাদিক জয়নাল আবেদীন আজাদ, কেএম সুহেল আহমেদ, সহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।

পরে দেশ জাতির সমৃদ্ধি, আওয়ার কণ্ঠের মঙ্গল, নজরুল ইসলাম ভূঁইয়ার মৃত মা, ভাই, মামা ও কাতার প্রবাসী মৃত সুহরাব হোসেন সান এর মাগফিরাত কামনা করে মাওলানা ইউসুফ নূর সাহেবের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo